Farmers' Protest : কৃষকদের জন্য সঠিক সিদ্ধান্ত নেওয়া উচিত, মত Salman-র

প্রকাশ্যে মন্তব্য করেন সলমন খান 

Updated By: Feb 5, 2021, 10:22 AM IST
Farmers' Protest : কৃষকদের জন্য সঠিক সিদ্ধান্ত নেওয়া উচিত, মত Salman-র
সলমন খান

নিজস্ব প্রতিবেদন: ​যে সিদ্ধান্ত নিলে কৃষকদের ভাল হবে, তাই করা উচিত। যে সিদ্ধান্ত প্রত্যেক কৃষকের জীবনে ভাল পরিবর্তন আনবে, সেটাই উচিত করা। কৃষক আন্দোলন নিয়ে এমনই মন্তব্য করলেন সলমন খান। মুম্বইতে একটি অনুষ্ঠানে হাজির হলে, কৃষক আন্দোলন নিয়ে প্রশ্ন করা হয় সলমন খানকে (Salman Khan)। সেখানেই ওই মন্তব্য করলেন বলিউড (Bollywood) 'ভাইজান'।

কৃষক আন্দোলন নিয়ে সম্প্রতি মুখ খুলতে শুরু করেন দেশের একাধিক তারকা। সচিন তেন্ডুলকর থেকে লতা মঙ্গেশকর, অনিল কুম্বলে, বিরাট কোহলি, অক্ষয় কুমাররা (Akshay Kumar) কৃষক আন্দোলন নিয়ে মন্তব্য করছেন। ভারতের নিজস্ব বিষয়ে যাতে বিদেশের কেউ নাক না গলান, সে বিষয়ে মত প্রকাশ করেন দেশের বিভিন্ন ক্ষেত্রের তারকারা। যা নিয়ে ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে জোর শোরগোল শুরু হয়েছে। কৃষক আন্দোলন (Farmers Protest) একেবারে দেশের নিজস্ব বিষয়, যার সমাধান করতে বাইরে থেকে কাউকে কোনও মত প্রকাশ করতে হবে না বলে মন্তব্য করেন দেশের একাংশের তাবড় তারকারা।

আরও পড়ুন : Farmers' Protest : Rihanna-র বিকিনি ছবি পোস্ট করায় ট্রোলের মুখে Kangana

কৃষক আন্দোলন নিয়ে পপ তারকা রিহানা (Rihanna) সম্প্রতি একটি টুইট করেন। কৃষকরা যখন নিজেদের দাবিদাওয়া নিয়ে আন্দোলন করছেন, সেই সময় ভারতের কেউ কেন এ বিষয়ে কোনও কথা বলছেন না বলে প্রশ্ন তোলেন আন্তর্জাতিক পপ তারকা। রিহানার ওই টুইটের পরপরই পরিবেশবিদ গ্রেটা থানবার্গ এবং মিয়া খলিফাও বিষয়টি নিয়ে টুইট করেন। বিদেশি তারকাদের একের পর এক টুইট প্রকাশ্যে আসতেই ভারতের বিদেশ মন্ত্রকের তরফে একটি স্টেটমেন্ট প্রকাশ করা হয়। পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও এ বিষয়ে কড়া মন্তব্য করেন। এরপরই #IndiaAgainstPropaganda, এই হ্যাশট্যাগ দিয়ে শুরু হয়ে যায় একের পর এক মন্তব্য, পালটা মন্তব্যের পালা। 

 

আরও পড়ুন : Farmers' Protest : রিহানার টুইটের প্রতিবাদ, 'সুবিধাবাদী' বলে আক্রমণ Akshay, Ajay-কে

এদিকে #IndiaAgainstPropaganda ক্যাম্পেন শুরু হতেই, তার বিরুদ্ধে মুখ খোলেন তাপসী পান্নু, স্বরা ভাস্কর, রিচা চাড্ডা, শিবানী দান্ডেকর, দিলজিৎ দোসাঞ্জদের মত অভিনেতারা। রিহানা এবং গ্রেটাকে সমর্থন করে টুইট করার পর কঙ্গনা রানাউতের তোপের মুখে পড়েন দিলজিৎ, তাপসীরা।

.