Farhan-Shibani Wedding: ২১ নয়, দু'দিন আগেই গাঁটছড়া বাঁধছেন শিবানি-ফারহান, কে কে রয়েছেন অতিথি তালিকায়?

মারাঠী মতে বিয়ে করবেন ফারহান ও শিবানি। 

Updated By: Feb 17, 2022, 01:46 PM IST
Farhan-Shibani Wedding: ২১ নয়, দু'দিন আগেই গাঁটছড়া বাঁধছেন শিবানি-ফারহান, কে কে রয়েছেন অতিথি তালিকায়?

নিজস্ব প্রতিবেদন: রাজকুমার পত্রলেখা(Rajkumaar-Patralekha), ভিকি ক্য়াটরিনা(Vicky-Katrina), মৌনী (Mouni roy), ক্যারিশ্মা তান্নার(Karishma Tanna) পর এবার বিয়ের পিঁড়িতে শিবানি দান্ডেকর (Shibani Dandekar) ও ফারহান আখতার(Farhan Akhtar)। বেশ অনেকদিন ধরে শোনা যাচ্ছে আগামী ২১ ফেব্রুয়ারি বিয়ে করছেন তাঁরা। কিন্তু পারিবারিক সূত্রে জানা যাচ্ছে যে, ২১ ফেব্রুয়ারি নয়, তার দুদিন আগে ১৯ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধবেন তাঁরা। খান্ডালায় বসবে বিয়ের আসর। 

শনিবার পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়ে মারাঠী রীতি মেনে বিয়ে করবেন ফারহান ও শিবানি। ফারহান ও শিবানির পরিবার এই অনুষ্ঠানে মিডিয়ার প্রবেশ চান না তাই এই বিয়ে নিয়ে কোনও কথা বলতে চাননি আমন্ত্রিতরা। ফারহান আখতারের ফার্ম হাউজেই বিয়ে করবেন তাঁরা। শুক্রবার মুম্বই থেকে খান্ডালা যাবেন শিবানি ও ফারহানের পরিবারের সদস্যরা। জানা যাচ্ছে, তাঁদের ট্র্যাডিশনাল বিয়ে অনুষ্ঠিত হবে সকালে। বৃহস্পতিবার ও শুক্রবার শিবানির কাছেরর বন্ধুরা আয়োজন করেছে ব্যাচেলার পার্টির। 

আরও পড়ুন: Bappi Lahiri: বাপ্পি লাহিড়ির বেনজির কীর্তি, নাম রয়েছে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে

সোমবার ফারহানের বান্দ্রার বাড়িতে আইনি মতে বিয়ে করবেন ফারহান ও শিবানি। গত চার বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তাঁরা। অন্যান্য তারকাদের মধ্যে জমকালো ডেস্টিনেশন ওয়েডিং করতে চাননি এই জুটি। নিজের বাড়িতেই বিয়ে করতে চান ফারহান। আগামী সোমবার তাঁদের বিয়ের পার্টিও রেখেছেন ফারহান ও শিবানি। সেই পার্টিতে নিমন্ত্রিত আমির খান(Aamir Kan), হৃতিক রোশন(Hrithik Roshan), আলিয়া ভাট (Alia Bhatt), রাকেশ ওমপ্রকাশ মেহেরা, রীতেশ সিধওয়ানি, রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty), ডিনো মরিয়া সহ বলিউডের আরোও অনেক তারকা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.