জনপ্রিয় অভিনেতা পবন কল্যাণের বিরুদ্ধে অশালীন ভাষা, ক্ষোভ শ্রী-র বিরুদ্ধে

 শ্রী রেড্ডি মুখ খুললেন পবন কল্যাণের বিরুদ্ধে। সাংবাদিকদের সামনেই জনপ্রিয় অভিনেতার বিরুদ্ধে অশালীন ভাষা প্রয়োগ করেন শ্রী

Updated By: Apr 18, 2018, 02:18 PM IST
জনপ্রিয় অভিনেতা পবন কল্যাণের বিরুদ্ধে অশালীন ভাষা, ক্ষোভ শ্রী-র বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন : টলিউডে কাস্টিং কাউচ নিয়ে সরব হয়েছেন অভিনেত্রী শ্রী রেড্ডি। ‘ইন্ডিয়ান আইডল’-খ্যাত গায়ক শ্রীরাম থেকে শুরু করে রানা দাগ্গুবতীর বাবা সুরেশ বাবু কিংবা অভিরাম দাগ্গুবতী, দক্ষিণী সিনেমা জগতের একাধিক নামিদামি অভিনেতা, পরিচালক প্রযোজকের বিরুদ্ধে মুখ খুলেছেন শ্রী রেড্ডি। আর এবার শ্রী রেড্ডি মুখ খুললেন পবন কল্যাণের বিরুদ্ধে।

আরও পড়ুন : অশ্লীলতা প্রকাশ্যে, টলিউড অভিনেত্রীর বিস্ফোরক ভিডিও নিয়ে হইচই

সম্প্রতি সাংবাদিকদের সামনে হাজির হন শ্রী রেড্ডি। সেখানে তিনি পবল কল্যাণের ৩ বিয়ে এবং মহিলাদের নিয়ে তাঁর দৃষ্টিভঙ্গি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন শ্রী। শুধু তাই নয়, পবন কল্যাণকে ‘আন্না’ বলে ডেকেও ভুল করেছেন তিনি। আর সেই কারণেই প্রকাশ্যে নিজের পায়ের জুতো খুলে নিজের গালে মারেন তিনি। পাশাপাশি পবন কল্যাণের বিরুদ্ধে অশ্লীল শব্দ ব্যবহার করে অশ্লীল ইঙ্গিতও করেন শ্রী রেড্ডি।

আরও পড়ুন : কাঠুয়া গণধর্ষণে সোনামের টুইট নিয়ে ক্ষোভ কোয়েনার

দেখুন সেই ভিডিও..

 

তেলুগু অভিনেত্রীর ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই ক্ষোভ প্রকাশ করেছেন পবন কল্যাণের ভক্তরা। কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলতে গিয়ে দিনের পর দিন ধরে শ্রী নিজের সীমা পার করে ফেলছেন বলেও সরব হয়েছেন নেটিজেনদের একাংশ। শুধু তাই নয়, এতদিন ধরে শ্রী রেডি যে ধরনের মন্তব্য করেছেন, মহিলা বলে তাঁকে সমর্থন করা হয়েছে। কিন্তু, এবার পবন কল্যাণের বিরুদ্ধে যেভাবে অশ্লীল ভাষা তিনি প্রয়োগ করেছেন, তা কোনওভাবেই সমর্থনযোগ্য নয় বলেও মন্তব্য করেন বেশ কিছু মানুষ।

এদিকে শ্রী রেড্ডির ব্যক্তিগত মুহূর্তের বিস্ফোরক ফুটেজ প্রকাশ্যে এনে, তাঁর বিরুদ্ধে পালটা অভিযোগ দায়ের করেছেন তেলুগু অভিনেত্রী জীবীতা রাজশেখর।

.