Anjana Basu: ‘বাঁচার আশাই ছিল না’, মৃত্যুর মুখ থেকে ফিরলেন অভিনেত্রী অঞ্জনা বসু...

Anjana Basu: দ্বিতীয়বার কোভিডের সঙ্গেই হয় ডেঙ্গি। ফুসফুস, কিডনি, সবটাই নষ্ট হয়েছে। সংবাদমাধ্যমে নিজেই জানালেন যে বাঁচার কোনও আশা ছিল না অভিনেত্রী অঞ্জনা বসুর...

Updated By: Apr 7, 2023, 06:57 PM IST
Anjana Basu: ‘বাঁচার আশাই ছিল না’, মৃত্যুর মুখ থেকে ফিরলেন অভিনেত্রী অঞ্জনা বসু...

Anjana Basu, Tollywood, bengali serial, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়টা বেশ খারাপ যাচ্ছিল জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা বসুর। দীর্ঘদিন একের পর এক অসুস্থতায় ভুগছিলেন তিনি। অবশেষে সুস্থ হয়ে সেটে ফিরলেন অভিনেত্রী। পিলু ধারাবাহিকে তাঁকে দেখা যাচ্ছে মণিমার চরিত্রে। শেষ বড়পর্দায় তাঁকে দেখা গিয়েছিল কিশমিশ ছবিতে। সেই ছবিতে দেবের মা হয়েছিলেন অভিনেত্রী। এরপর ছোটপর্দাতেই দুটি ধারাবাহিকে অভিনয় করছিলেন। কিন্তু এর মাঝেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী।

আরও পড়ুন- Srabanti: টাকা হাতিয়ে গ্রেফতারির মুখে শ্রাবন্তী? অভিনেত্রীর বিরুদ্ধে থানায় প্রতারিতরা...

এই বছরের শুরুতেই কোভিড আক্রান্ত হয়েছিলেন অঞ্জনা বসু। কোভিডের কারণেই গৃহবন্দি ছিলেন অভিনেত্রী। প্রচন্ড কাশিতে জর্জরিত ছিলেন অভিনেত্রী। এরপরেই একের পর এক রোগ ধরা পড়ে তাঁর শরীরে। অঞ্জনা বসু সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘আমার দু'বার কোভিড হয়েছিল। দ্বিতীয়বার কোভিডের সঙ্গেই হয় ডেঙ্গি। ফুসফুস, কিডনি, সবটাই নষ্ট হয়েছে। সুগার ছিল, সেটাও ধরা পড়েছে। তারমধ্যে আবার জরায়ুতে টিউমার হয়েছিল, সেটাও অস্ত্রোপচার করে বাদ দিতে হয়েছে। যা পরিস্থিতি তৈরি হয়েছিল তাতে বাঁচার আশাই ছিল না, আবারও ফিরে এসেছি পুরনো জীবনে সেটাই অনেক।’

আরও পড়ুন- Satyajit Ray: সোনার কেল্লায় এবার সত্যজিৎ রায়ের মূর্তি, উদ্যোগী রাজস্থান সরকার...

তবে আনন্দের খবর যে সেই সমস্ত অসুস্থতাকে জয় করে সেটে ফিরেছেন অঞ্জনা। ইতোমধ্যেই হয়ে গেছে লুক সেট। এখন অপেক্ষা শ্যুটিং শুরুর। এই অসুস্থতার মাঝেই দিলখুশের শ্যুটিংও করেছেন তিনি। তবে অসুস্থতা বাড়তে থাকায় দুই ধারাবাহিক পিলু ও মন মানে না থেকে নিজেকে সরিয়ে আনেন অঞ্জনা। অভিনেত্রী জানান, জানুয়ারিতে তাঁর কোভিডের রিপোর্ট পজিটিভ আসে, শুরু হয় প্রবল কাশি। কিন্তু এরপর করোনা সেরে গেলেও সুগার ধরা পড়ে ও জরায়ুতে টিউমারও ধরা পড়ে। তবে অস্ত্রোপচারের পর আপাতত তিনি সুস্থ। এখন শুধু অপেক্ষা অ্যাকশন শোনার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.