Shankar Chakraborty: 'এটাই শোনা বাকি ছিল...' মৃত্যুর গুজবে বিরক্ত শঙ্কর চক্রবর্তী!

Shankar Chakraborty: সকাল থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে একটি খবর। জানা যাচ্ছে, প্রয়াত অভিনেতা শঙ্কর চক্রবর্তী। এই খবর ছড়িয়ে পড়া মাত্রই অনুরাগী থেকে আত্মীয়রা সবাই রীতিমতো ভয় পেয়ে যান। মৃত্যুর এই খবর ছড়াতেই মুখ খুললেন অভিনেতা। 

Updated By: Aug 1, 2024, 02:41 PM IST
Shankar Chakraborty: 'এটাই শোনা বাকি ছিল...' মৃত্যুর গুজবে বিরক্ত শঙ্কর চক্রবর্তী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এ যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে! প্রায় সাতসকালে ছড়িয়ে পড়ে কোনও এক তারকার মৃত্যুর খবর। ফেসবুকে হঠাৎই ছড়িয়ে পড়ে একটা রিলস। যার বিষয়ই ছিল শঙ্কর চক্রবর্তীর (Shankar Chakraborty) প্রয়াণ। ঝড়ের বেগে ছড়াতে থাকে সেই রিলস। অনুরাগী থেকে আত্মীয়রা সবাই রীতিমতো ভয় পেয়ে যান। অভিনেতার প্রয়াণের খবর ছড়িয়ে পড়তেই কার্যত শোকে মুহ্যমান হয়ে পড়েন অনেকেই। কিন্তু সত্যি ঘটনাটা কী? জানা গেল অভিনেতার থেকেই। অতএব বোঝাই যাচ্ছে যে শঙ্কর চক্রবর্তীর মৃত্যুর খবর পুরোটাই গুজব। আর মৃত্যুর এই ভুয়ো খবরেই রীতিমতো বিরক্ত অভিনেতা। 

আরও পড়ুন- Kriti Sanon Boyfriend: ১০ বছরের ছোট ব্যবসায়ীর প্রেমে মশগুল কৃতি, চেনেন নায়িকার প্রেমিককে?

সকাল থেকেই একাধিক ফোনে জর্জরিত শঙ্কর চক্রবর্তী। অভিনেতা নিজেই সবাইকে ফোনে জানিয়ে দিচ্ছেন 'আমি মরিনি'। তবে এই গুজব নিয়ে রীতিমতো বিরক্ত তিনি। অভিনেতা বলেন, অনেকদিন ধরেই তাঁর নানা সাক্ষাত্‍কার নিয়ে গুজব ছড়াচ্ছে। কোথাও বলা হচ্ছে তিনি বাড়ি বিক্রি করে দিচ্ছেন, কোথাও বলা হচ্ছে তাঁর আর মেয়ের সম্পর্ক নাকি তলানিতে ঠেকেছে। তাঁর নানা কথা বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে। এই সমস্ত ঘটনাতে খুবই বিরক্ত অভিনেতা। 

আরও পড়ুন- Aishwarya-Abhishek Divorce: সঙ্গে নেই অভিষেক, আরাধ্যাকে নিয়ে দেশ ছাড়লেন ঐশ্বর্য...

২০২২ সালের ৩১অক্টোবর অভিনেতা হারিয়েছেন স্ত্রী সোনালি চক্রবর্তীকে। স্ত্রীয়ের মৃত্যুর পর থেকেই নাকি একাকিত্বে ভুগছেন অভিনেতা। এমনকী তিনি এক সাক্ষাত্‍কারে বলেন যে স্ত্রী চলে যাওয়ার পর থেকে তিনি মদ্যপানও বাড়িয়ে দিয়েছিলেন। অভিনেতা একবারই মাইল্ড স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে বর্তমানে পুরোপুরি সুস্থ রয়েছেন তিনি। অভিনেতার বিনীত অনুরোধ, রটনায় কান দেবেন না। প্রসঙ্গত, বড়পর্দা থেকে ছোটপর্দা, এমনকী মঞ্চেও চুটিয়ে অভিনয় করেছেন ও করে চলেছেন শঙ্কর চক্রবর্তী। সাম্প্রতিক অতীতে দাবাড়ু ছবিতে শেষবার দেখা গিয়েছিল তাঁকে। বরাবরের মতোই দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.