Elli AvrRam : খোলামেলা পোশাকে অপ্রস্তুত! 'উর্ফির মা নাকি', কটাক্ষের মুখে এলি

পোশাকের কারণে চর্চায় উঠে এসেছেন এলি। নেটপাড়ার একাংশের আক্রমণের মুখে পড়েন তিনি। কেউ লেখেন, 'উর্ফিকে কপি করছেন এলি', কেউ আবার লিখেছেন, 'এধরনের কাপড় পরে ঘুরে বেড়ানোর জন্য এদের স্যালুট। ' কারোর প্রশ্ন, 'এদের যে কী হয়, যা খুশি পরে বাইরে বেরিয়ে পড়ে।' কারোর কথায়, 'আরও এক উর্ফি জাভেদ এলেন।' কারোর মন্তব্য, 'এই পোশাক নিশ্চয় উর্ফিই ডিজাইন করেছেন।' কেউ আবার এলিকে 'উর্ফির মা' বলেও কটাক্ষ করতে ছাড়েননি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 17, 2022, 07:04 PM IST
Elli AvrRam : খোলামেলা পোশাকে অপ্রস্তুত! 'উর্ফির মা নাকি', কটাক্ষের মুখে এলি

Elli AvrRam, Trolling, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : মুম্বইয়ে আয়োজিত হয়েছিল এলি বিউটি অ্যাওয়ার্ডস। সেই অনুষ্ঠানেই যোগ দিতে হাজির হয়েছিলেন দীপিকা পড়ুকোন, কার্তিক, আরিয়ান, জাহ্নবী কাপুর, নার্গিস ফাকরি, তেজস্বী প্রকাশ, তানিশক বাগচি থেকে বি-টাউনের আরও অনেকে তারকা। ছিলেন সুইডিস অভিনেত্রী এলি আব্রাম। সেই অনুষ্ঠানেই পোশাকের কারণে চর্চায় উঠে এসেছেন এলি। অতিরিক্ত খোলামেলা পোশাকের কারণে নেটপাড়ায় 'উর্ফি জাভেদের মা' বলে আক্রমণ করা হল তাঁকে। 

পাপারাৎজির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঠে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে ডিপ নেকলাইন সাদা গাউন পরেছেন এলি আব্রাম। যে পোশাকে এলির ক্লিভেজ অনেকটাই উন্মুক্ত। আর তাতেই নেটপাড়ার একাংশের আক্রমণের মুখে পড়েন এলি। কেউ লেখেন, 'উর্ফিকে কপি করছেন এলি', কেউ আবার লিখেছেন, 'এধরনের কাপড় পরে ঘুরে বেড়ানোর জন্য এদের স্যালুট। ' কারোর প্রশ্ন, 'এদের যে কী হয়, যা খুশি পরে বাইরে বেরিয়ে পড়ে।' কারোর কথায়, 'আরও এক উর্ফি জাভেদ এলেন।' কারোর মন্তব্য, 'এই পোশাক নিশ্চয় উর্ফিই ডিজাইন করেছেন।' কেউ আবার এলিকে 'উর্ফির মা' বলেও কটাক্ষ করতে ছাড়েননি।

আরও পড়ুন-'আজ আকাশের সঙ্গে এক সন্ধি করেছি', বসিরহাট কলেজে গাইলেন নুসরত...

আরও পড়ুন-অসমে একসঙ্গে শ্যুটিংয়ে কঙ্গনা-হৃত্বিক, তারপর?

প্রসঙ্গত, এলির পুরো নাম এলিসাবেত আভরামিদ গ্রানলুন্ড। এলি হলেন আদপে গ্রিক-সুইডিশ অভিনেত্রী। এলির জন্ম সুইডেনে, বড় হওয়া স্টকহোমে। জানা যায়, তাঁর মা ও মাসীর কাছেই অভিনয়ে হাতেখড়ি এলির। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, 'আমি ছোটবেলা থেকেই ভারতীয় নৃত্য ও পোশাকের প্রতি মুগ্ধ ছিলাম, তখন আমার বয়স ছিল মাত্র পাঁচ।' এলির বাবা একজন গ্রিক সুরকার, তাই তিনি কিছু গ্রিক গান খুঁজে পেয়েছিলেন যেগুলো ভারতীয় গানের সঙ্গে বেশ সামঞ্জস্যপূর্ণ। এলি আব্রাম কৈশোর থেকেই বলিউড অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন। স্টকহোমের যে জায়গায় বলিউডের ছবি বিক্রি হয় যেখান থেকে তিনি ছবিও কিনতেন বলে জানিয়েছিলেন। ইউটিউবের মাধ্যমে অনেক হিন্দি ছবিও দেখে ফেলেছিলেন এলি।

২০১৩ সালে বিগ বস-৭ এ যোগ দিয়েছিলেন এলি আব্রাম। ২০১৪ সালে 'ঝলক দিখলা যা'-তেও দেখা যায় তাঁকে। রাহাত ফতেহ আলী খানের হাবিবি গানের ভিডিওর মডেল ছিলেন এলি। 'নাম শাবানা' ছবিতে অভিনয় করতে দেখা যায় তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.