ক্যামেরা দেখে মুখ লুকোলেন, বলিউডের এই নায়িকার সঙ্গে 'ডেট' করছেন হার্দিক

গোপনে যেন আর কিছু রইল না। হার্দিক পানডিয়ার সঙ্গে এলির চুপি চুপি প্রেমের গল্প এবার ফাঁস হয়েই গিল তাহলে! অবাক লাগছে শুনতে? তাহলে দেখুন এই ছবি..

Updated By: Mar 5, 2018, 04:44 PM IST
ক্যামেরা দেখে মুখ লুকোলেন, বলিউডের এই নায়িকার সঙ্গে 'ডেট' করছেন হার্দিক

নিজস্ব প্রতিবেদন : গোপনে যেন আর কিছু রইল না। হার্দিক পানডিয়ার সঙ্গে এলির চুপি চুপি প্রেমের গল্প এবার ফাঁস হয়েই গিল তাহলে! অবাক লাগছে শুনতে? তাহলে দেখুন এই ছবি..

ছবিতে দেখা যাচ্ছে, হার্দিককে বিমানবন্দরে ছাড়তে গিয়েছেন এলি। শ্রীলঙ্কায় উড়ে যাওয়ার আগে হার্দিককে বিদায় জানাতে আসেন এলি। আর সেখানেই সুন্দরীর সঙ্গে পাপারাত্জির নজরে পড়ে যান হার্দিক। বিষয়টি নিয়ে হার্দিক আতঙ্কিত না হলেও, ক্যামেরার সঙ্গে লুকোচুরি খেলতে শুরু করেন বলিউড অভিনেত্রী। ক্যামেরা দেখেই মুখ লুকিয়ে ফেলেন তিনি। সংবাদমাধ্যমের সামনে না আসার আপ্রাণ চেষ্টা করলেও, শেষ পর্যন্ত পাপারাত্জির নজরে চলে আসেন এলি।

আরও পড়ুন : ক্যাটরিনা কাইফের সঙ্গে 'ডেটিং' করতেন মুকেশ আম্বানি পুত্র আকাশ? দেখুন ভিডিও

দাদা ক্রুনাল পানডিয়ার বিয়ের সময় প্রথম হার্দিকের সঙ্গে দেখা যায় এলিকে। দু’জনের রসায়ন প্রকাশ্যে আসতেই জল্পনা শুরু হয়। কিন্তু, বিষয়টি পুরোপুরি এড়িয়ে যান এলি। হার্দিক তাঁর ভাল বন্ধু বলেও মন্তব্য করেন তিনি। কিন্তু, শেষ পর্যন্ত এলির সঙ্গে হার্দিককে দেখার পর থেকেই ফের জোর গুঞ্জন শুরু হয়েছে বলিউডে।

.