বান্ধবীকে ‘পবিত্র’ চুমু Eijaz Khan এর, করোনা আবহেও ত্রুটি রাখলেন না জন্মদিন পালনে

শুরুর দিকে ইজাজের ফ্যানেরা তাঁর ‘নিউ ফাউন্ড লভ’ (New Found love) নিয়ে সংশয়ও প্রকাশ করেন। কিন্তু সব সংশয়, জল্পনা দূর করে সময়ের সঙ্গে সঙ্গে গাঢ় হয়েছে ইজাজ-পবিত্রার সম্পর্ক।

Updated By: Apr 23, 2021, 11:53 AM IST
বান্ধবীকে ‘পবিত্র’ চুমু Eijaz Khan এর, করোনা আবহেও  ত্রুটি রাখলেন না জন্মদিন পালনে

নিজস্ব প্রতিবেদন- লকডাউন চলছে। তাই বলে কি আর জীবনে সদ্য যুক্ত হওয়া বান্ধবীর জন্মদিনের সেলিব্রেশন হবে না! তাক লাগিয়ে তা পালনও করলেন ছোট পর্দার হার্ট থ্রব, এই মুহূর্তে ‘ন্যাশনাল ক্রাশ’ ইজাজ খান (Eijaz Khan)। বিগ বসের ঘরে গত বছর দেখা হয় দুজনের। নানা চড়াই-উৎরাই পেরিয়ে, নতুন নতুন বিতর্কের জন্ম দিয়ে ক্রমশ ঘনিষ্ঠ হয়ে উঠেছেন দুজনে। বারবার নেট নাগরিকদের ট্রোলের শিকার হয়েছিলেন পবিত্র পুনিয়া (Pavitra Punia), অতীতে একাধিক বয়ফ্রেন্ড বদলের জন্য। শুরুর দিকে ইজাজের ফ্যানেরা তাঁর ‘নিউ ফাউন্ড লভ’ (New Found love) নিয়ে সংশয়ও প্রকাশ করেন। কিন্তু সব সংশয়, জল্পনা দূর করে সময়ের সঙ্গে সঙ্গে গাঢ় হয়েছে ইজাজ-পবিত্রার সম্পর্ক।

ইজাজ খান নিজেই জানিয়েছিলেন, তাঁর ‘কমিটমেন্ট ফোবিয়া’ (Commitment phobia) আছে। তাই পবিত্রাকে জীবনে জুড়ে নেওয়া সহজ ছিল না। জন্মদিনের সেলিব্রেশনের পর পবিত্রা জানিয়েছেন, তাঁর পরিবারের সকলে তাঁর এই নতুন সম্পর্কে খুশি। কিন্তু ভিন্ন ধর্ম, ঙিন্ন মতাদর্শে বড় হয়েছেন তাঁরা, তাই তাঁর মা সহ পরিবারের প্রত্যেকেই তাঁকে সময় নিয়ে সিদ্ধান্ত নিতে পরামর্শ দিয়েছেন।
বান্ধবীর জন্মদিনে ঠিক কী করলেন ইজাজ? লকডাউনের নিয়ম মেনেই বাড়িতে আয়োজন করেছিলেন। কালো পোশাকে পবিত্রাকে আকর্ষণীয় লাগছিল। সোনালী বেলুন হাতে ধরে যেন ষোড়শী পবিত্রা। জন্মদিনে পবিত্রার জন্য বড় সারপ্রাইজও রেখেছিলেন ইজাজ। বিগ বসের বন্ধুদের জড়ো করেছিলেন ভিডিয়ো কলে। কুমার শানুর ছেলে জান কুমার শানু, শার্দুল পন্ডিত সহ অন্যান্যরা সামিল হন অনলাইন পার্টিতে। জন্মদিনের কেক অবশ্য ঘ্রাণে নয়, দেখেই স্বাদ আস্বাদন করতে হয়েছে বন্ধুদের।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Eijaz Khan (@eijazkhan)

পার্টি শেষে কী করলেন দুজনে? সেকথা থাক। তার জন্য নিজের ইনস্টায় যে ছবি পোস্ট করলেন ইজাজ খান, তাই হাজারো শব্দের সমান।

.