দুর্গাবতী: বিশালাকৃতি ভিনটেজ দরজার সামনে বসে ভূমি, কী আছে দরজার পিছনে?

শুক্রবার মুক্তি পেয়েছে 'দুর্গাবতী'র ফাস্ট লুক পোস্টার। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 9, 2020, 05:46 PM IST
দুর্গাবতী: বিশালাকৃতি ভিনটেজ দরজার সামনে বসে ভূমি, কী আছে দরজার পিছনে?

নিজস্ব প্রতিবেদন : পিছনে বিশালাকৃতি ভিনটেজ লুক দরজা। তার সামনে অদ্ভুত লুকে বসে থাকতে দেখা যাচ্ছে ভূমি পেডনেকরকে। তাঁর চোখের ভাষা অবশ্য বোঝার উপায় নেই। শুক্রবার মুক্তি পেয়েছে 'দুর্গাবতী'র ফাস্ট লুক পোস্টার। 

ছবির পোস্টার নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভূমি পেডনেকর। ক্যাপশনে প্রশ্ন তোলা হয়েছে, 'কী রয়েছে দরজার পিছনে?' উত্তরে বলা হয়েছে খুব শীঘ্রই জানতে পারবেন। ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে 'দুর্গাবতী'। ছবিটি মুক্তি পাচ্ছে আমজন প্রাইমে।

আরও পড়ুন-পরনে শাড়ি, হাতে চুড়ি, কপালে লাল টিপ, মুখে অদ্ভুত আওয়াজ, চমক 'লক্ষ্মী বম্ব' অক্ষয়ের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-'দশভূজা'র সাজে ধরা দিলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়

ছবির পোস্টারের নিচে অভিনেতা করণ কাপাড়িয়া কমেন্ট করেছেন, ''সত্যিই কী রয়েছে দরজার পিছনে? আমিও ছবিতে আছি, কিন্তু এখনও জানি না দরজার ভিতরে কী রয়েছে''। জ্যাকি ভাগনানি লিখেছন, ''সুপার লুক ড্যামন গুড''। পোস্টারে দরজাটা দেখে খানিকটা 'টেম্পল রান' খেলার দরজার মত লাগছে। ছবির ফার্স্ট লুক পোস্টার শেয়ার করেছেন অভিনেতা যীশু সেনগুপ্ত। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকাতে দেখা যাবে তাঁকেও।

Durgavati coming to haunt you this Dec 11 on @primevideoin #DurgavatiOnPrime #WorldPremiereOnPrime @bhumipednekar @...

Posted by Jisshu U Sengupta on Thursday, 8 October 2020

টি-সিরিজ, আবুনদান্তিয়া এন্টারটেনমেন্ট, ও অক্ষয় কুমারের মিলিত প্রযোজনায় তৈরি হয়েছে 'দুর্গাবতী' ছবিটি। জি অশোক পরিচালিত অনুষ্কা শেঠি অভিনীত দক্ষিণী ছবি 'বাগমতি'র হিন্দি রিমেক হল এই 'দুর্গাবতী' ছবিটি। হিন্দি ছবিটিও অশোকেরই পরিচালনায় তৈরি হয়েছে।

অনুষ্কা শেঠি অভিনীত ছবি 'বাগমতি'-তে অনুষ্কাকে একজন IAS অফিসারের ভূমিকায় দেখা গিয়েছিল। যাঁকে একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রাখা হয়েছিল। আর তাঁর সেই বাড়িতে আটকে থাকা ঘিরেই ছবির গল্প এগিয়েছিল। খুব সম্ভবত এই ছবিতে অনুষ্কার ওই চরিত্রেই দেখা যেতে চলেছে ভূমিকে।

আরও পড়ুন-স্বপ্না চৌধুরীর বিয়ে ও সন্তানের ছবি ভাইরাল, মুখ খুললেন হরিয়ানভি গায়িকার মা নীলম

.