মাদক মামলায় নাম জড়াল দীপিকা পাড়ুকোনের! 'পদ্মাবতীকে' সমন পাঠানোর তোড়জোড় NCB-র

জোর শোরগোল শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 21, 2020, 11:35 PM IST
মাদক মামলায় নাম জড়াল দীপিকা পাড়ুকোনের! 'পদ্মাবতীকে' সমন পাঠানোর তোড়জোড় NCB-র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামালায় এবার বড় খবর প্রকাশ্যে আসতে শুরু করেছে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মাদক মামলায় এবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে সমন পাঠাতে পারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। চলতি সপ্তাহেই দীপিকা পাড়ুকোনকে সমন পাঠানো হবে বলে জানা যাচ্ছে সূত্রের তরফে। দীপিকার পাশাপাশি শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং রকুলপ্রীত সিংকেও চলতি সপ্তাহে সমন পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে খবর।

সূত্রের খবর, ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে সমন পাঠানো হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে। এনসিবির হাতে সম্প্রতি বলিউড তারকাদের যে হোয়াটস অ্যাপ চ্যাটের কথপোকথন প্রকাশ্যে আসে, সেখান থেকে ডি, কে, এই দুই নামের ব্যক্তির মধ্যে মাদক নিয়ে একাধিক কথা চালাচালি হতে দেখা যায়। ওই চ্যাট প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। তখন থেকেই দানা বাঁধতে শুরু করে সন্দেহ। এরপরই জানা যায়, মাদক মামলায় সমন পাঠানো হতে পারে বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। শ্রদ্ধা কাপুর, সারা আলি খানদের সঙ্গেই দীপিকাকে ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে খবর।

আরও পড়ুন : সুশান্ত-সারাকে নিয়ে বিস্ফোরক দাবি রিয়া চক্রবর্তীর, কী জানালেন তদন্তকারীদের

জানা যাচ্ছে, বলিউডের জনপ্রিয় প্রযোজক মধু মানটেনাকেও (অভিনেত্রী নীনা গুপ্তার মেয়ে মাসাবা গুপ্তার প্রাক্তন স্বামী) সমন পাঠানো হয়েছে এনসিবির। গজনি, সুপার থার্টি, কুইন-সহ একাধিক জনপ্রিয় সিনেমার প্রযোজক হলেন মধু মানটেনা।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এখনও পর্যন্ত ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে এনসিবির তরফে। যার মধ্যে রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডারা রয়েছেন।

.