মাদক মামলা : অর্জুন রামপালের বাড়িতে ৮ ঘণ্টা তল্লাসির পর কী কী উদ্ধার হয় দেখুন

সোমবার সকাল ৭টা থেকে শুরু হয় তল্লাসি

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 10, 2020, 09:58 AM IST
মাদক মামলা : অর্জুন রামপালের বাড়িতে ৮ ঘণ্টা তল্লাসির পর কী কী উদ্ধার হয় দেখুন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সোমবার সকালে প্রায় ৮ ঘণ্টা ধরে তল্লাসি চালানো হয় অর্জুন রামপালের বাড়িতে। বলিউড অভিনেতার বাড়িতে তল্লাসি চালিয়ে সেখান থেকে উদ্ধার করা হয় একের পর এক ইলেক্ট্রনিক গেজেটস।

সূত্রের খবর, অর্জুন রামপালের মুম্বইয়ের বাড়ি এবং অফিসে তল্লাসি চালানো হয়। খার, ব্যান্দ্রা এবং অন্ধেরিতে অর্জুন রামপালের বাড়ি এবং অফিসে তল্লাসি চালিয়ে অভিনেতার আইপ্যাড, ল্যাপটপ এবং বেশ কয়েকটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়। আইপ্যাড, মোবাইল ফোন-সহ ইলেক্ট্রনিক গেজেটস বাজেয়াপ্ত করার পাশাপাশি অর্জুন রামপালকে সমন পাঠানো হয়েছে। মদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আগামী বুধবার অভিনেতাকে এনসিবির অফিসে হাজিরা দিতে হবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন : 'আমার দ্বিতীয় সন্তান', নতুন পথ চলায় ভক্তদের ভালবাসা চাইলেন শ্রাবন্তী

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যে সমস্ত মাদক কারবারী এবং মাদক পাচারকারীদের গ্রেফতার করা হয়, তাঁদের জেরার সময়ই উঠে আসে বলিউড অভিনেতা অর্জুন রামপালের নাম। সেই অনুযায়ীই অভিনেতার বাড়িতে তল্লাসি চালিয়ে বিভিন্ন জিনিস বাজেয়াপ্ত করা হয়।

অন্যদিকে অর্জুন রামপালের বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসের দাদা অ্যাজিওলাসকে গ্রেফতার করা হয় সম্প্রতি। দক্ষিণ আফ্রিকার বাসিন্দা অ্যাজিসিওলাসের সঙ্গে মাদক পাচারকারীদের যোগাযোগ রয়েছে, এই অভিযোগেই গ্রেফতার করা হয় তাঁকে। যদিও বর্তমানে জামিনে রয়েছেন গ্যাব্রিয়েলার ভাই। 

.