রিয়া চক্রবর্তীর বাড়ি থেকে দেড় কেজি চরস উদ্ধার! ১০ বছর জেল হতে পারে অভিনেত্রীর?

সূত্রের খবর, রিয়া চক্রবর্তীর বাড়ি থেকে দেড় কিলো চরস উদ্ধার করেছে NCB। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 2, 2020, 01:22 PM IST
রিয়া চক্রবর্তীর বাড়ি থেকে দেড় কেজি চরস উদ্ধার! ১০ বছর জেল হতে পারে অভিনেত্রীর?

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মৃত্যুর তদন্তের পরিপ্রেক্ষিতে উঠে এসেছে বলিউডের সঙ্গে মাদকযোগের কথা। মাদক মামালার তদন্তে NCB রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করেছে। এবার এই মামালায় উঠে এল নয়া তথ্য।  সূত্রের খবর, রিয়া চক্রবর্তীর বাড়ি থেকে দেড় কিলো চরস উদ্ধার করেছে NCB। 

বাড়ি থেকে চরস উদ্ধারের ঘটনায় বিপদ বাড়তে পারে অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তী। এক্ষেত্রে রিয়া ও শৌভিকের কমপক্ষে ১০ বছরের জেল হতে পারে বলেও মনে করা হচ্ছে। এদিকে এর আগে NCB-র তরফে জানানো হয়, আমরা সুশান্ত মামলার তদন্ত করছি না, মাদক মামলার তদন্ত করছি। এখনও পর্যন্ত এই মামলায় ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের সকলের কাছ থেকেই মাদক উদ্ধার হয়েছে।

আরও পড়ুন-অবস্থার অবনতি, গুরুতর শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে করোনা আক্রান্ত অভিনেত্রী হিমাংশী

আরও পড়ুন-করোনা আবহের মাঝেও মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন, বিকিনিতে 'হট' ছবি পোস্ট মন্দিরার

এদিকে বৃহস্পতিবার সকালেই বি টাউনের সঙ্গে মাদক যোগ একটি বড় খবর প্রকাশ্যে আসে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বলিউডের সঙ্গে মাদকযোগের যে জাল NCB কাটতে শুরু করেছে, তাতেই উঠে এসেছে আরও একটি বড় নাম। কেন্দ্রীয় সংস্থার তরফে খবর মিলেছে, বলিউডের এই মাদক চক্রের মূল মাথা হলেন প্রাক্তন এক সুপার মডেল তথা অভিনেতা। তাঁর অঙ্গুলিহেলনেই নাকি বলিউডে মাদক চক্র চলে।

দীপিকা, সারা, শ্রদ্ধাদের জোরদার জিজ্ঞাসাবাদের পর এবার বলিউডের আরও বেশ কয়েকজন প্রথম সারির অভিনেতা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নজরে রয়েছেন বলে খবর। তবে তাঁরা কারা, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে বলিউডের ওই প্রাক্তন সুপার মডেল তথা অভিনেতাই মাদক চক্রের মূল মাথা বলে খবর প্রকাশ হওয়ার পর ফের আলোচনা শুরু হয়েছে।

.