Drugs Case: মাদক মামলায় ফের বিপাকে, NCB-র চার্জশিটে ভারতী-হর্ষের নাম!

গ্রেফতার করা হয়েছিল কমেডিয়ান তারকা ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়াকে। তাঁদের বাড়িতেও তল্লাশি চালিয়ে ৮৬.৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেছিল NCB। মাদক সেবনেরও অভিযোগ ছিল তাঁদের বিরুদ্ধে, জিজ্ঞাসাবাদে তাঁরা সেকথা স্বীকারও করে নেন। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২০বি এবং এ ধারায় মামলা দায়ের হয়। যার মধ্যে রয়েছে অল্প পরিমাণ মাদক রাখা ও মাদক সেবনের অভিযোগ। NCB-র হাতে গ্রেফতারের পর ১৫হাজার টাকার বিনিময়ে জামিনে ছাড়া পান তাঁরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 29, 2022, 02:37 PM IST
Drugs Case: মাদক মামলায় ফের বিপাকে, NCB-র চার্জশিটে ভারতী-হর্ষের নাম!

Drugs Case, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছেলে লক্ষ্য়কে নিয়ে বেশ ভালোই দিন কাটছিল। ফের ছন্দপতন! মাদক মামলায় আবারও বিপাকে কমেডিয়ান ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়া। মাদক মামলায় কমেডিয়ান দম্পতির বিরুদ্ধে ২০০ পাতার চার্জশিট দাখিল করল নারকোটিস্ট কন্ট্রোল ব্যুরোর (NCB) মুম্বই শাখা। ২০২০ সালে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছিল ভারতী ও হর্ষকে। এই মুহূর্তে তাঁরা জামিনে মুক্ত রয়েছেন। 

২০২০ সালের শেষের দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) গ্রেফতার করেছিল কমেডিয়ান তারকা ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়াকে। তাঁদের বাড়িতেও তল্লাশি চালিয়ে ৮৬.৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেছিল NCB। মাদক সেবনেরও অভিযোগ ছিল তাঁদের বিরুদ্ধে, জিজ্ঞাসাবাদে তাঁরা সেকথা স্বীকারও করে নেন। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২০বি এবং এ ধারায় মামলা দায়ের হয়। যার মধ্যে রয়েছে অল্প পরিমাণ মাদক রাখা ও মাদক সেবনের অভিযোগ। NCB-র হাতে গ্রেফতারের পর ১৫হাজার টাকার বিনিময়ে জামিনে ছাড়া পান তাঁরা।

আরও পড়ুন- অক্ষয় 'বিশ্বাসঘাতক'! বিয়ের প্রতিশ্রুতি দিয়ে 'সহবাস'-এর অভিযোগ এনেছিলেন রবিনা

চলতি বছরের ৩ এপ্রিল পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ভারতী সিং। সদ্যোজাত সন্তানের গৃহপ্রবেশের ভিডিয়ো থেকে ব্যক্তিগত জীবনের নানান কিছু নিজেদের ইউটিউব চ্যানেলে শেয়ার করে নেন ভারতী ও হর্ষ। বেশ বোঝা যায় ভারতী ও হর্ষ তাঁদের সন্তানের সঙ্গে নতুন জীবন বেশ ভালোই উপভোগ করেছেন। কমেডি ছাড়াও সঞ্চলনা করতেও দেখা গিয়েছে ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়াকে। ২০২২-এ সারেগামাপা লিটল চ্য়াম্প-এর সঞ্চালনা করেন ভারতী। 'হুনারবাজ : দেশ কি শান' বলে একটি রিয়ালিটি শোয়েও স্বামী হর্ষের সঙ্গে সঞ্চলনা করছিলেন ভারতী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.