ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে আসছে 'দোস্তানা-২', জুটি বাঁধছেন কার্তিক ও জাহ্নবী

 এ বার সেই দোস্তানা-এর সিক্যুয়েল বানানোর কথা জানালেন করণ জোহর। 

Updated By: Jun 27, 2019, 06:11 PM IST
ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে আসছে 'দোস্তানা-২', জুটি বাঁধছেন কার্তিক ও জাহ্নবী

নিজস্ব প্রতিবেদন: ২০০৮ সালের হিট বলি মুভির তালিকায় অন্যতম নাম 'দোস্তানা'। জন আব্রাহাম, অভিষেক বচ্চন ও প্রিয়াঙ্কা চোপড়ার ত্রিকোণ প্রেম নজর কেড়েছিল ফিল্ম অনুরাগীদের। করণ জোহর প্রযোজিত এই ফিল্মের বক্স অফিসেও বেশ সফল। এ বার সেই দোস্তানা-এর সিক্যুয়েল বানানোর কথা জানালেন করণ জোহর। 

বৃহস্পতিবার নিজের টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন করণ। সেই ভিডিয়োর মাধ্যমেই দোস্তানা ২-এর  কথা জানান তিনি। ভিডিয়ো থেকে স্পষ্ট, আগের দোস্তানার মতোই সিক্যুয়েলটি মূলেও সেই ত্রিকোণ প্রেম। তবে এই ভিডিয়োটি থেকেই দানা বাঁধছে রহস্য। কারণ মূল চরিত্রে কার্তিক আরিয়ান ও জাহ্নবীর নাম প্রকাশ করলেও তৃতীয় চরিত্রে অভিনেতা কে, তা জানাননি করণ। সেই তৃতীয় ব্যক্তির ভূমিকায় থাকবে কোনও নতুন মুখ- এমনটাই লিখেছেন করণ। 

আরও পড়ুন-ফিল্ম মার্শাল সাম মানেকশ-র ভূমিকায় বলিউডের এই অভিনেতা, চেনা প্রায় অসম্ভব!

দোস্তানা ফ্র্য়াঞ্চাইজির দ্বিতীয় ছবির পরিচালনা করবেন কলিন ডি'সুজা। এর আগে বলিউডের বেশ কিছু হিট ফিল্মের অ্যাসিসটান্ট ডিরেক্টর ও সেকেন্ড ইউনিট ডিরেক্টরের ভূমিকায় কাজ করেছেন তিনি। সেকেন্ড ইউনিট ডিরেক্টর হিসাবে তাঁর ঝুলিতে রয়েছে তলাশ, ভাগ মিলখা ভাগ, পিকে-এর মতো সফল ফিল্ম। এ বার মূল ডিরেক্টর হিসাবে দোস্তানা ২-এ তিনি কতটা সফল হন,সেই দিকেই তাকিয়ে বলিউড। 

ত্রিকোণ প্রেমের তৃতীয় কোণটি কে পূরণ করবে? সেই প্রশ্নের উত্তর পেতে অপেক্ষা করতে হবে  আরও কয়েকদিন, এমনটাই জানালেন করণ। 

আরও পড়ুন-ন্যাটওয়েস্ট ট্রফির ওই দুর্ধর্ষ জয়ের গল্প উঠে আসবে 'দুসরা'র গল্পে

.