Dolon Roy: শুটিং থেকে ফিরে হিটস্ট্রোক, হাসপাতালে ভর্তি অভিনেত্রী দোলন রায়

শুক্রবার হাসপাতাল থেকে নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই অসুস্থতার কথা জানান দোলন রায়।

Updated By: Jun 3, 2022, 07:41 PM IST
Dolon Roy: শুটিং থেকে ফিরে হিটস্ট্রোক, হাসপাতালে ভর্তি অভিনেত্রী দোলন রায়

নিজস্ব প্রতিবেদন: গরমের জেরেই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী দোলন রায়। টুম্পা অটোওয়ালি ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেন দোলন। বৃহস্পতিবার শুটিং থেকে ফিরেই হিট স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। সরাসরি অভিনেত্রীকে ভর্তি করানো হল হাসপাতালে। 

শুক্রবার হাসপাতাল থেকে নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই অসুস্থতার কথা জানান দোলন রায়। তিনি জানান যে 'শ্যুটিং থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়ি। আশা করছি সবার শুভেচ্ছা খুব তাড়াতাড়ি কাজে ফিরব'। পাশাপাশি কয়েকটি ছবিও পোস্ট করা হয়েছে তাঁর ফেসবুর প্রোফাইল থেকে। সেখানে দেখা যাচ্ছে হাসপাতালে পোশাকে বেডে শুয়ে আছেন অভিনেত্রী। হাতে স্য়ালাইনের চ্যানেল। 

সম্প্রতি টুম্পা অটোওয়ালি ধারাবাহিকের শুটিং করছিলেন তিনি। রিয়েল লাইফ স্টোরি থেকেই তৈরি এই ধারবাহিকের চিত্রনাট্য। রবীন্দ্র সরোবর থেকে তারাতলা রুটের অটোচালক তন্দ্রা সাঁধুখার জীবন নিয়ে তৈরি এই ধারাবাহিক। এই সিরিয়ালেরই শুট করছিলেন দোলন রায়। বৃহস্পতিবার চলছিল এই ধারাবাহিকের আউটডোর শুটিং। সেখানেই রোদে অসুস্থ হয়ে পড়েন দোলন রায়। 

আরও পড়ুন:Rupankar Bagchi on KK Death: নিঃশর্ত ক্ষমা চাইলেন রূপঙ্কর, ফেসবুক থেকে ডিলিট করলেন ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.