মাধুরীকে বিয়ের প্রস্তাবে 'না' করেছিলেন এই জনপ্রিয় গায়ক

বলিউডের ‘ধকধক গার্ল’ বলা হয় তাঁকে। তাঁর সৌন্দর্যে মাত আট থেকে আশির হৃদয়। কিন্তু, মাধুরী দীক্ষিতের বিয়ের প্রস্তাবে না করে দিয়েছিলেন বলিউডের এক জনপ্রিয় গায়ক। কেন জানেন?

Updated By: May 15, 2018, 12:39 PM IST
মাধুরীকে বিয়ের প্রস্তাবে 'না' করেছিলেন এই জনপ্রিয় গায়ক

নিজস্ব প্রতিবেদন : বলিউডের ‘ধকধক গার্ল’ বলা হয় তাঁকে। তাঁর সৌন্দর্যে মাত আট থেকে আশির হৃদয়। কিন্তু, মাধুরী দীক্ষিতের বিয়ের প্রস্তাবে না করে দিয়েছিলেন বলিউডের এক জনপ্রিয় গায়ক। কেন জানেন?

আর পড়ুন : 'তুমি কোথায়' বলে দেওরদের খুঁজছেন ঝুমা বউদি

জানা যাচ্ছে, কেরিয়ারের প্রথম দিকে সুরেশ ওয়াদকার নামে এক জনপ্রিয় গায়কের সঙ্গে নিজের মেয়ের বিয়ের প্রস্তাব পাঠান মাধুরীর বাবা-মা। কিন্তু, মাধুরীকে বিয়ে করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সুরেশ। বি টাউনের খবর, কেরিয়ারের শুরুতে মাধুরী দীক্ষিত নাকি বেশ রোগা ছিলেন। আর সেই কারণেই মাধুরীক বিয়ে করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সুরেশ ওয়াদকার।

আরও পড়ুন : শাড়ি পরে ফুটবল খেললেন জাহির পত্নী সাগরিকা, দেখুন ভিডিও

যদিও, এরপর 'সাজন' থেকে 'খলনায়ক' কিংবা 'বেটা', একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন মাধুরী দীক্ষিত। ওই সময় সঞ্জয় দত্তের সঙ্গে সম্পর্কে জড়ান মাধুরী। কিন্তু, বেআইনি অস্ত্র মামলায় নাম জড়ানোয় এরপর সঞ্জয় দত্তের সঙ্গে ব্রেকআপ হয়ে যায় মাধুরীর। সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদের পরই চিকিত্সক শ্রীরাম নেনের সঙ্গে বিয়ের পর বিদেশে পাড়ি দেন মাধুরী দীক্ষিত। দেখুন স্বামী শ্রীরাম নেনের সঙ্গে মাধুরী দীক্ষিত..

 

 

                                                       

.