‘আমার বোনদের অপমান করবেন না’, জাহ্নবী, খুশির পাশে দাঁড়ালেন বনির প্রথম পক্ষের মেয়ে

শ্রীদেবীর মৃত্যুর পর থেকে সংবাদমাধ্যমের সামনে এখনও মুখ খুলতে দেখা যায়নি জাহ্নবী, খুশিকে। কিন্তু, তার মধ্যেই যে অপমানিত হতে হবে, তা হয়ত কল্পনাও করতে পারেননী শ্রী কন্যারা। অবাক লাগছে শুনতে?

Updated By: Mar 5, 2018, 01:58 PM IST
‘আমার বোনদের অপমান করবেন না’, জাহ্নবী, খুশির পাশে দাঁড়ালেন বনির প্রথম পক্ষের মেয়ে

নিজস্ব প্রতিবেদন : শ্রীদেবীর মৃত্যুর পর থেকে সংবাদমাধ্যমের সামনে এখনও মুখ খুলতে দেখা যায়নি জাহ্নবী, খুশিকে। কিন্তু, তার মধ্যেই যে অপমানিত হতে হবে, তা হয়ত কল্পনাও করতে পারেননী শ্রী কন্যারা। অবাক লাগছে শুনতে?

আরও পড়ুন : শুধু মা নয়, আমরা হারালাম প্রিয় বন্ধুকে, বললেন শ্রী কন্যারা

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি অর্জুন কাপুরের এক ভক্ত নাকি অপমান করেন জাহ্নবী এবং খুশিকে। শ্রীদেবী কন্যাদের অপমান সহ্য করতে না পেরে মাঠে নামেন অর্জুন কাপুরের বোন অর্থাত বনি কাপুরের প্রথম পক্ষের সন্তান অংশুলা কাপুর। তিনি বলেন, অর্জুনকে ভালবাসেন বলে ওই ভক্তকে শ্রদ্ধা করেন তিনি। কিন্তু, জাহ্নবী, খুশি তাঁর বোন। সেই কারণে বোনেদের অপমান তিনি সহ্য করবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন অংশুলা। শুধু তাই নয়, এখন এমন একটা সময়, যখন শান্তি এবং ভালবাসা ছড়ানোর প্রয়োজন আছে বলেও মন্তব্য করেন বনি কাপুর এবং মোনা সৌরি কাপুরের মেয়ে অংশুলা কাপুর।

আরও পড়ুন : ছোট্ট এই শিশুকে নাকি অবিকল শ্রীদেবীর মত দেখতে? ভিডিও দেখুন

গত সপ্তাহে শ্রীদেবীর মৃত্যুর পর বাবার পাশে দাঁড়াতে মুম্বই থেকে দুবাইতে উড়ে যান অর্জুন কাপুর। সমস্ত দূরত্ব মুছে বাবার পাশাপাশি বোন জাহ্নবী কাপুর এবং খুশি কাপুরের পাশেও দাঁড়ান অর্জুন। এমনকী, শ্রীদেবীর শেষ যাত্রায়ও বাবা এবং বোনেদের পাশে ঠায় দাঁড়িয়ে থাকতে দেখা যায় অর্জুন কাপুরকে।

.