WATCH | Disha Patani: ভিজে মেঝেতে শুয়ে ছটফট, চরম-গরম মুহূর্তে নায়িকা! নেটপাড়ায় শুরু অনন্ত অর্গাজম...

Disha Patani Lingerie Video Giving The Entire Internet An Orgasm At Once: দিশা পাটানির আগুনে জ্বলছে সোশ্যাল মিডিয়া। অন্তর্বাসের বিজ্ঞাপনে নায়িকা নিজেকে নিয়ে গেলেন একদম অন্য উচ্চতায়। যা দেখে থ নেটপাড়া। 

Updated By: Aug 6, 2023, 06:30 PM IST
WATCH | Disha Patani: ভিজে মেঝেতে শুয়ে ছটফট, চরম-গরম মুহূর্তে নায়িকা! নেটপাড়ায় শুরু অনন্ত অর্গাজম...
ইন্টারনেটে আগুন জ্বালালেন দিশা পটানি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দিশা পটানি (Disha Patani), বালু-ঘড়ির মতো অসাধাণ চেহারা ও দুরন্ত ফিটনেসে তিনি বরাবর আলাদা নজর কাড়েন। যে কোনও পোশাকেই বলি নায়িকা হয়ে ওঠেন মোহময়ী। সে শাড়ি থেকে শুরু করে মনোকিনি হয়ে বিকিনি। দিশা তাঁর শরীরী বিভঙ্গে আগুন জ্বালতে পারেন। সম্প্রতি দিশা ফ্যাশন ব্র্যান্ড ক্যালভিন ক্লিনের (Calvin Klein) জন্য একটি অন্তর্বাসের বিজ্ঞাপনে কাজ করেছেন। তারই একটি ছোট্ট ক্লিপিংস শেয়ার করেছেন দিশা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে ভিজে মেঝেতে শুয়ে ছটফট করছেন নায়িকা। চরম-গরম মুহূর্তে তাঁর ভিডিয়ো দেখে নেটপাড়ায় শুরু অনন্ত অর্গাজম... দিশা কোনও দিন শরীর প্রদর্শনের ক্ষেত্রে ছুৎমার্গ করেননি। রিভিলিং পোশাক অবলীলায় পরেন তিনি। তেমনই ভালো তা ক্যারি করেন। দিশার ভিডিয়ো দেখে ইনস্টাগ্রামে ঝড় উঠে গিয়েছে। বলি নায়িকা মৌনি রায় (Mouni Roy) দিয়েছেন আগুনের ইমোজি। ভিডিয়োটি পোস্ট হওয়ার পাঁচ ঘণ্টার মধ্যে সাত লক্ষের বেশি লাইক জুটিয়ে নিয়েছে। 

আরও পড়ুন: Apu Biswas: থানা থেকে গোয়েন্দা কার্যালয়ে হন্যে হয়ে ঘুরছেন অপু বিশ্বাস, কোন বিপদে পড়েছেন নায়িকা?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

'মালাঙ্গ','রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই', 'ভারত', 'এমএস ধোনি: দ্য় আনটোল্ড স্টোরি', 'বাগি'র মতো ছবিতে কাজ করেছেন দিশা। শেষবার তাঁকে দেখা গিয়েছে অর্জুন কাপুর, জন আব্রহাম, তারা সুতারিয়া অভিনীত 'এক ভিলেন: রিটার্নস'-এ। এরপর দিশাকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে 'যোদ্ধা'তে দেখা যাবে। শোনা যাচ্ছে 'প্রজেক্ট কে'-তে প্রভাস ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেখা যাবে দিশাকে। দিশা বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী। তিনি তাঁর ফিটনেস, অভিনয়ের পাশাপাশি সাহসিকতার জন্যও পরিচিত। দিশা সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় এবং প্রায়ই তাঁর সাহসী ফটোশুটগুলি ভক্তদের সঙ্গে শেয়ার করেন।  

আরও পড়ুন: Sovon-Baisakhi: ‘ভালোবাসা’ শোভন! ‘প্রিয় বন্ধু’ অন্য কেউ! বন্ধুত্বের দিনে একগুচ্ছ ছবি পোস্ট বৈশাখীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.