R G Kar Incident: উত্তাল পরিস্থিতিতে সামনে আসছে না ‘পরিচয় গুপ্ত’, সত্যের জয় চেয়ে ক্ষমা চাইলেন কে?

‘পরিচয় গুপ্ত’ ছবিটির প্রেক্ষাপটে গা ছমছমে রহস্য-রোমাঞ্চ গল্প। অভিনয়ে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, ইন্দ্রনীল সেনগুপ্ত, দর্শনা বণিক, জয় সেনগুপ্ত, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেকে। ছবিতে অন্ধ জমিদারের চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। প্রত্নতাত্ত্বিকের ভূমিকায় ইন্দ্রনীল সেনগুপ্ত।

Updated By: Sep 15, 2024, 04:43 PM IST
R G Kar Incident: উত্তাল পরিস্থিতিতে সামনে আসছে না ‘পরিচয় গুপ্ত’, সত্যের জয় চেয়ে ক্ষমা চাইলেন কে?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি করে চিকিৎসক খুনের ঘটনায় ফুঁসছে পুরো রাজ্যবাসী। দফায় দফায় সমগ্র রাজ্যজুড়ে চলছে বিক্ষোভ কর্মসূচি। ন্যায়বিচার, কর্মক্ষেত্রে সুরক্ষা-সহ বেশ কয়েকটি দাবি নিয়ে পাঁচদিন ধরে স্বাস্থ্যভবনের সামনে আন্দোলনে রয়েছেন জুনিয়র চিকিৎসকেরা। এমন পরিস্থিতিতে 'ভাবনা এবং মানবিকতা' কে মাথায় রেখে  ‘পরিচয় গুপ্ত’ (Porichoy Gupto) ছবির মুক্তি স্থগিত রাখার সিদ্ধান্তের কথা জানালেন ছবির পরিচালক রন রাজ। ছবির নির্মাতারা প্রথমে ঘোষণা করেছিলেন ৩০ অগাস্ট মুক্তি পাবে এই ছবি। তারপর দিন বদলে স্থির হয় ৬ সেপ্টেম্বর। কিন্তু আরজি কর কাণ্ডের (R G Kar Incident ) আবহে সেই তারিখও পিছিয়ে দেওয়ার হয়। আগামী ২০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ‘পরিচয় গুপ্ত’র।   

আরও পড়ুন,  Srijit Mukherjee: 'এরাজ্যের মুখ্যমন্ত্রীর সমস্যা মেটানোর আন্তরিক ইচ্ছে আছে, দেশের অন্য জায়গায় এটা নেই'

পরিচালক রন রাজ জানিয়েছেন, "'পরিচয় গুপ্ত' এর মুক্তি কিছুসময়ের জন্য স্থগিত রাখা হল। আগামী ২০শে সেপ্টেম্বর সিনেমাহলে মুক্তি পাচ্ছে না 'পরিচয় গুপ্ত'। ভাবনা এবং মানবিকতা কে মাথায় রেখে এই পর্যায়ে আসা হয়েছে। দর্শকদের কাছে ক্ষমাপ্রার্থী। সবার ভালো হোক এটাই কামনা করি। সত্যের জয় হবেই।" তবে মুক্তির আগামী দিনক্ষণ আপাতত জানাননি তিনি।

ছবির ঝলক প্রকাশের পর থেকেই চর্চায় ছিল ‘পরিচয় গুপ্ত’ ছবিটি। প্রেক্ষাপটে গা ছমছমে রহস্য-রোমাঞ্চ গল্প। অভিনয়ে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, ইন্দ্রনীল সেনগুপ্ত, দর্শনা বণিক, জয় সেনগুপ্ত, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেকে। ছবিতে অন্ধ জমিদারের চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। প্রত্নতাত্ত্বিকের ভূমিকায় ইন্দ্রনীল সেনগুপ্ত। ছবির পটভূমিকায় পঞ্চাশের বাংলা। 

আরও পড়ুন,  Dev: 'সরকার বিরোধী হতে পারি, মানুষের বিরোধী হতে পারব না', উত্‍সবের ব্যাখ্যা দেবের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.