করোনা আবহের মধ্যেই ক্রিকেটার Rohit Damodharan-র সঙ্গে গাঁটছড়া বাঁধলেন Aishwarya

পরিচালকের মেয়ের বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 28, 2021, 07:48 PM IST
করোনা আবহের মধ্যেই ক্রিকেটার Rohit Damodharan-র সঙ্গে গাঁটছড়া বাঁধলেন Aishwarya

নিজস্ব প্রতিবেদন : করোনা আবহের মধ্যেই ক্রিকেটার রোহিত দামোদরনের (Rohit Damodharan)-র সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন দক্ষিণী ছবির পরিচালক শঙ্করের মেয়ে ঐশ্বর্য। বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন (M. K. Stalin)। 

জানা যাচ্ছে মহাবলীপুরমের একটি পাঁচতারা হোটেলে বসেছিল বিয়ের আসর। তবে বিয়েতে দুই পরিবার ছাড়া বেশি কাউকে আমন্ত্রণ জানানো হয়নি। তবে বিয়ের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী এম কে স্টালিন (M. K. Stalin)-র যোগদান নজর কেড়েছিল। হাজির ছিলেন তামিলনাড়ুর চিকিত্সা ও পরিবার কল্যাণ মন্ত্রী মা সুব্রহ্মণ্যম। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে ঐশ্বর্য-রোহিতের বিয়ের ছবি। 

আরও পড়ুন-Kabir Suman-র Covid রিপোর্ট নেগেটিভ, সঙ্গীতশিল্পীর সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী

জানা যাচ্ছে, ঐশ্বর্য ও রোহিতে একটি রিসেপশন পার্টিও আয়োজন করার কথা রয়েছে। যেখানে আমন্ত্রিত থাকবেন দক্ষিণের তারকারা। প্রসঙ্গত, ক্রিকেটার রোহিত দামোদরনের (Rohit Damodharan) হলেন খ্যাতনামা শিল্পপতি দামোদরনের ছেলে, যিনি মাদুরাই প্যান্থার্স ক্রিকেট দলের মালিক। আর নববধূ ঐশ্বর্য পেশায় চিকিৎসক। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.