পুরনো প্রেমিকার সঙ্গে 'ওঠাবসা' করবেন Raj? আশঙ্কায় মুখ ভার Subhashree-র!

 রাজ তৃণমূলে যোগ দেওয়ার পরই মিম বানিয়ে ফেলেছেন নেটিজেনরা। আর সেটাই ঘুরে বেড়াচ্ছে ফেসবুকের পাতায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 25, 2021, 03:29 PM IST
পুরনো প্রেমিকার সঙ্গে 'ওঠাবসা' করবেন Raj? আশঙ্কায় মুখ ভার Subhashree-র!

নিজস্ব প্রতিবেদন : ফের প্রাক্তন প্রেমিকা মিমি চক্রবর্তীর কাছাকাছি থাকবেন রাজ (Raj Chakraborty)! আর তাতেই নাকি মন খারাপ শুভশ্রী (Subhashree Ganguly)র। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে এমনই গুঞ্জন। সত্যিই কি তাই? আজ্ঞে না, এই সবই নেটিজেনদের কাণ্ডকারখানা। রাজ তৃণমূলে যোগ দেওয়ার পরই মিম বানিয়ে ফেলেছেন নেটিজেনরা। আর সেটাই ঘুরে বেড়াচ্ছে ফেসবুকের পাতায়। 

যে মিমটি ফেসবুকে ভাইরাল হয়েছে, তাতে মুখ ভার করে থাকতে দেখা যাচ্ছে শুভশ্রী (Subhashree Ganguly)কে। উপরে লেখা ''যখন তুমি বুঝতে পারো তোমার স্বামী আবার যাদবপুরের MP-র সঙ্গে ওঠাবসা করবে''। অর্থাৎ যাদবপুরের তৃণমূল সাংসদ মিমির সঙ্গে রাজের ওঠাবসার আশঙ্কায় মুখ বার শুভশ্রীর। মিমে এমনটাই বোঝানোর চেষ্টা হয়েছে। তবে মিমে যে ছবিটি ব্যবহার করা হয়েছে সেটি শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) অভিনীত 'পরিণীতা' সিনেমার দৃশ্য। 'মিম সিদ্ধ' নামে একটি পেজের তরফে বানানো হয়েছে এই মিম।

আরও পড়ুন-গ্রামের বাড়িতে 'রানী রাসমণি'র 'সারদামণি' ত্বরিতা

Posted by Meme সেদ্ধ on Wednesday, 24 February 2021

যদিও এমনটা কিছুই ঘটেনি। রাজের সঙ্গে দিব্যি হাসিখুশি সংসার করছেন শুভশ্রী। বর্তমানে রাজ-শুভশ্রী (Raj-Subhashree) যে একে অপরকে চোখে হারান, তা তাঁদের সোশ্যাল মিডিয়ার পেজে চোখ রাখলেই বোঝা যায়। এমনকি মিমি চক্রবর্তীর সঙ্গেও শুভশ্রীর সম্পর্ক একেবারেই মন্দ নয়। 

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের আগে টলিপাড়ায় এখন দলবদলের হিড়িক। কেউ যাচ্ছে তৃণমূলে, তো কেউ আবার বিজেপিতে। রাজ চক্রবর্তী অবশ্য বহু আগে থেকেই তৃণমূল ঘনিষ্ঠ বলেই পরিচিত। বৃহস্পতিবার মমতা বন্দ্যোপাধ্যায়ের ডানলপের সাহাগঞ্জের সভায় তৃণমূল কংগ্রেসে সরাসরি যোগ দেন রাজ (Raj Chakraborty)। তবে শুধু রাজ কেন ওইদিন তৃণমূলে যোগ দেন সায়নী ঘোষ (Saayoni Ghosh), কাঞ্চন মল্লিক, সুদেষ্ণা রায়, মানালি দে, জুন মালিয়া। 

আরও পড়ুন-Raj, Saayoni, Manali, তৃণমূলে যোগ দিলেন টলিউডের একঝাঁক তারকা

.