ইদেই এল সুখবর, শোয়েব-দীপিকার বাড়িতে এল নতুন অতিথি

তাঁদের জীবনে এলো নতুন অতিথি।

Updated By: Jun 6, 2019, 03:08 PM IST
ইদেই এল সুখবর, শোয়েব-দীপিকার বাড়িতে এল নতুন অতিথি

নিজস্ব প্রতিবেদন: ২০১৮ -র ২২ ফেব্রুয়ারি, সহ অভিনেতা শোয়েব ইব্রাহিমকে বিয়ে করেছিলেন দীপিকা কক্কর। এবছর দীপিকার জীবনে দ্বিতীয় ইদ। আর ইদের এল সোয়েব ও দীপিকার জীবনে সেই সুখবর। তাঁদের জীবনে এলো নতুন অতিথি।

জানেন সেই অতিথি কে? নিজেই দেখে নিন...

হ্যাঁ, এবছর ইদে নিজের বহুদিনের শখ মেটাতে বিলাসবহুল ডুকাটি সুপারবাইক কিনেছেন শোয়েব। এই দাম ৫৪ লক্ষের চেয়ে কম নয়। শোয়েব তো তার বাইকের থেকে চোখই সরাতে পারছেন না! নতুন অতিথির সঙ্গে ছবি তুলেছেন শোয়েব, দীপিকা এবং শোয়েবের বোন সাবা। সেই ছবি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। সুখবর জানিয়ে শোয়েব লিখেছেন প্রায় "সব ছেলেরই যে স্বপ্ন থাকে তা আমার পূরণ হল। আল্লাহকে ধন্যবাদ।"

আরও পড়ুন-'ভারত'-এর প্রিমিয়ারে নিরাপত্তারক্ষীকে 'কষিয়ে চড়' সলমনের

ইদের দিন অনুরাগীদের শুভেচ্ছা জানিয়ে স্ত্রী  দীপিকার সঙ্গে ছবি শেয়ার করেন শোয়েব। এইদিন তার পরনে ছিল নীল কুর্তা এবং বন্ধালা জ্যাকেট।  দীপিকা পরেছিলেন হলুদ চুড়িদার। এক ফ্রেমে দুজনকে সত্যিই অসাধারন লাগছিল।

আরও পড়ুন-ফিরছে জনপ্রিয় মার্কিন টিভি ধারাবাহিক 'ফ্রেন্ডস', ইঙ্গিত দিলেন অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 কিছুদিন আগেই পরিবারের সঙ্গে 'ইফতারি' পালনের ছবি শেয়ার করেছিলেন দীপিকা । ছবিতে দেখা যাচ্ছে  শোয়েব এবং দীপিকা  বাবা মায়ের সঙ্গে রোজা ভাঙার আগে প্রার্থনা করছেন। প্রসঙ্গত ২০১৮ তে বিয়ের পর প্রথম ইদ পালন করেন দীপিকা। ইদের মেহেন্দি লাগিয়ে ভিডিও ও শেয়ার করেন।


প্রসঙ্গত, শোয়েবকে বিয়ের জন্য নিজের ধর্ম পরিবর্তনের জন্য সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের রোষের মুখে পড়তে হয় দীপিকাকে। যদিও তাঁর ব্যক্তিগত বিষয় নিয়ে সকলের মাথাব্যাথা কেউই ভালোভাবে নেননি। পাল্টা আক্রমণ করে অভিনেত্রী বলেছিলেন, "আমি আমার জীবনে কি করব সেটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত ব্যপার। এবিষয়ে অন্যদের মাথা ব্যাথা কেন হচ্ছে বুঝতে পারছি না।" 

আরও পড়ুন-ইফতার পার্টিতে হবু বৌদির পোশাক 'না পসন্দ' সলমনের বোন অর্পিতার

.