'ভারত'-এর প্রিমিয়ারে নিরাপত্তারক্ষীকে 'কষিয়ে চড়' সলমনের

ছিলেন আরও দুই অভিনেতা-অভিনেত্রী ক্যাটরিনা ও সুনীল গ্রোভার।

Updated By: Jun 6, 2019, 02:15 PM IST
'ভারত'-এর প্রিমিয়ারে নিরাপত্তারক্ষীকে 'কষিয়ে চড়' সলমনের

নিজস্ব প্রতিবেদন: বুধবার, ৫জুন, ইদে মুক্তি পেয়েছে সলমন খানের ভারত। ছবির মুক্তির আগে 'ভারত'-এর স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিলেন সলমন। আর সেখানেই হাজির হয়েছিলেন তারকা। তার সঙ্গে ছিলেন আরও দুই অভিনেতা-অভিনেত্রী ক্যাটরিনা ও সুনীল গ্রোভার।

খুব স্বাভাবিকভাবেই এই সুপারস্টারকে একটিবার দেখতে সিনেমা হলের সামনে উপচে পড়ছিল ভিড়। সলমনকে ভিড় থেকে সরিয়ে হলের সামনে পৌঁছনোর ব্যবস্থা করছিলেন তাঁর নিরাপত্তারক্ষীরা। তবে এক নিরাপত্তারক্ষী সলমনের এক ক্ষুদে ভক্তর সঙ্গে দুর্ব্যবহার করেন। ক্ষুদে ওই ভক্তকে ধাক্কা দিয়ে সরিয়ে দিচ্ছিলেন ওই নিরাপত্তারক্ষী। বিষয়টি সলমনের নজরে আসতেই সলমন রেগে গিয়ে পাল্টা চড় মারেন ওই নিরাপত্তারক্ষীকে। ঘটনাটি সেসময় উপস্থিত বহু মানুষের হাতে থাকা মোবাইল ক্যামেরায় বন্দী হয়। ইতিমধ্যেই এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন-ফিরছে জনপ্রিয় মার্কিন টিভি ধারাবাহিক 'ফ্রেন্ডস', ইঙ্গিত দিলেন অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন

সলমন নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ায় নেটিজেনদের কেউ এবিষয়ে সলমনের প্রশংসা করেছেন, কেউ আবার সলমনের এধরনের ব্যবহারে বেশ বিরক্ত। নেটিজেনদের কারোর বক্তব্য কোনও ভালো মানুষ একজন বাচ্চার সঙ্গে এধরনের ব্যবহার করতে পারেননা, বিষয়টা অন্যভাবেও সামলানো যেত। আবার কেউ বলেছেন নিরাপত্তারক্ষী নিজের কাজ করছিলেন, সলমনের চড় মারা এক্কেবারেই ঠিক হয়নি।

আরও পড়ুন-ইফতার পার্টিতে হবু বৌদির পোশাক 'না পসন্দ' সলমনের বোন অর্পিতার

প্রসঙ্গত, বুধবার মুক্তি পাওয়ার পর ইতিমধ্যেই সলমনের ভারত প্রথম দিনেই ৪২,৩০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে বলে খবর। 

আরও পড়ুন-পাকিস্তানি বোনের কাছ থেকে ইদে কী উপহার পেলেন শাহরুখ! দেখুন...

.