নানার চরিত্রে একটা অন্ধকার দিক রয়েছে, আগেই মুখ খুলেছিলেন ডিম্পল!

ভাইরাল ডিম্পল কাপাডিয়ার সেই ভিডিও...

Updated By: Oct 1, 2018, 08:40 PM IST
নানার চরিত্রে একটা অন্ধকার দিক রয়েছে, আগেই মুখ খুলেছিলেন ডিম্পল!

নিজস্ব প্রতিবেদন:  নানা পাটেকরের বিরুদ্ধে আনা প্রাক্তন অভিনেত্রী তনুশ্রী দত্তর যৌন হেনস্থার অভিযোগ নিয়ে বর্তমানে সরগরম বলিউড। শুধু যৌন হেনস্থাই ২০০৮ সালে 'হর্ন ওকে প্লিজ' ছবির শ্যুটিং ছেড়ে বেরিয়ে এলে তাঁর মেকআপ ভ্যান ও গাড়িতে গুণ্ডা পাঠিয়ে ভাঙচুর করা হয় বলেও অভিযোগ এনেছেন তনুশ্রী। অভিনেত্রীর অভিযোগের পর ২০০৮ সালে তনুশ্রীর গাড়িতে ভাঙচুরের সেই ভিডিও সোমবার ভাইরাল হয়েছে।

তবে তনুশ্রী দত্ত নানা পাটেকরের মত অসাধারণ একজন অভিনেতার এই অন্ধকার দিক নিয়ে মুখ খুলেছেন, তখন নানার চরিত্রের এই কালো দিকের কথা বহুদিন আগেই প্রকাশ্যে এনেছিলেন জনপ্রিয় অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া। ডিম্পল কাপাডিয়াকে নানা পাটেকরের সঙ্গে বহু ছবিতে অভিনয় করতে দেখা গেছে। তাই নানার চরিত্রের বিভিন্ন দিকগুলি তাঁর ভালো ভাবেই জানা। অনুপমা চোপড়াকে দেওয়া ৮ বছবর আগে ডিম্পলের সেই সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে।

আরও পড়ুন-২০০৮এ তনুশ্রী দত্তর গাড়িতে হামলার ভিডিও ভাইরাল, দেখুন কী ঘটেছিল

ভিডিওতে ডিম্পল কাপাডিয়াকে বলতে শোনা যাচ্ছে, '' নানার অনেক কিছুই আপত্তিজনক।'' আর এরপরেই পাল্টা প্রশ্নে অনুপমা জিজ্ঞাসা করেন সেটা ভালো দিক থেকে বলছেন নাকি খারাপ? উত্তরে কিছুটা অস্বস্তির মধ্যে ডিম্পল বলেন, ''এটার কখনও কখনও ভালো দিকও রয়েছে, আবার খারাপ দিকও রয়েছে। যদি নানার মতো একজন প্রতিভাবান ব্যক্তির কথা বলেন, তাহলে সত্যিই তাঁর সাত খুন মাফ করা যায়। সবকিছু, তাতে যদি আমার জীবনও চলে যায়, তাও ভালো। নানা একজন ভালো অভিনেতা, ভালো মানুষ , আবার ভালো বন্ধুও তবে তাঁর চরিত্র একটা ভীষণ খারাপ দিক রয়েছে। যেটা উনি খুব সতর্কভাবে ঢেকে রাখেন।''

দেখুন অভিনেতা নানা পাটেকর সম্পর্কে ঠিক কী বলেছিলেন ডিম্পল কাপাডিয়া...

তবে এখন প্রশ্ন নানা পাটেকরের চরিত্রে কোন খারাপ দিকের কথা বলতে চেয়েছিলেন ডিম্পল কাপাডিয়া? তবে কী তনুশ্রী অভিযোগের মতোই কিছু বোঝাতে চেয়েছিলেন তিনি? প্রশ্ন উঠছেই...

প্রসঙ্গত, স্ত্রী নীলকান্তি পাটেকর থাকা সত্ত্বেও নানা মনীষা কৈরালা আয়েশা জুলকার মতো একাধিক সহ-অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ান। তাঁদের সঙ্গে সহবাস করাও শুরু করেন বলে জানা যায়। এনিয়েও সেসময় কিছু কম জলঘোলা হয়নি।

আরও পড়ুন-'প্রাক্তন' অক্ষয়ের বিরুদ্ধে হেনস্থার ইঙ্গিত? বিস্ফোরক রবিনা

.