কঙ্গনার সঙ্গে টুইট যুদ্ধ, ১ দিনে দিলজিৎ দোসাঞ্ঝের ফলোয়ার বাড়ল ৪ লক্ষ

 কঙ্গনার সঙ্গে টুইট যুদ্ধের ১ দিনে দিলজিৎ দোসাঞ্ঝের টুইটার ফলোয়ার বেড়েছে ঝড়ের গতিতে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 5, 2020, 02:24 PM IST
কঙ্গনার সঙ্গে টুইট যুদ্ধ, ১ দিনে দিলজিৎ দোসাঞ্ঝের ফলোয়ার বাড়ল ৪ লক্ষ

নিজস্ব প্রতিবেদন : কৃষি আইনের বিরোধিতায় গোটা দেশ উত্তাল। আন্দোলনে নেমেছেন উত্তর ভারতের কৃষকরা। কৃষক আন্দোলন নিয়ে মুখ খুলে বিতর্কে জড়িয়ে পড়েন কঙ্গনা। তাঁর বিরুদ্ধে সরব হন অভিনেতা দিলজিৎ দোসাঞ্ঝ। কঙ্গনার সঙ্গে টুইট যুদ্ধে জড়ান অভিনেতা। কঙ্গনার সঙ্গে টুইট যুদ্ধের পর দিলজিতের টুইটার ফলোয়ার বেড়েছে ঝড়ের গতিতে। মাত্র ১ দিনে একলাফে প্রায় ৪ লক্ষ ফলোয়ার বেড়েছে দিলজিৎ দোসাঞ্ঝের।

 ঠিক কী ঘটেছে?

ঘটনার সূত্রপাত গত ২৭ নভেম্বর। কৃষক আন্দোলনে যোগদানকারী মহিন্দ্র কউরকে 'শাহিনবাগ দাদি' বিলকিস বানোর সঙ্গে গুলিয়ে ফেলেন কঙ্গনা। দুই বৃদ্ধার পাশাপাশি ছবি পোস্ট করে টুইটে অভিনেত্রী মন্তব্য করে বসেন, 'একে ১০০ টাকায় পাওয়া যায়।' যদিও ভুল করছেন বুঝতে পেরে পরে টুইটটি মুছে দেন কঙ্গনা। যদিও ততক্ষণে তাঁর টুইটটি ভাইরাল হয়ে গিয়েছে। আর এরপরেই কঙ্গনার বিরুদ্ধে ফুঁসে উঠেছিলেন নেটিজেনদের একাংশ। কঙ্গনার কথার প্রতিবাদ করেন দিলজিৎ দোসাঞ্ঝ। কৃষক আন্দোলনে যোগদানকারী বৃদ্ধা মহিন্দর কউরের একটি ভিডিও পোস্ট করে দিলজিৎ কঙ্গনার উদ্দেশে লেখেন, ''এটা শুনে নিন কঙ্গনা। এতটা অন্ধ কেউ কী করে হতে পারে। যা খুশি তাই বলে চলেন!''

পাল্টা দিলজিৎকে করণ জোহরের পোষ্য বলে কটাক্ষ করেন কঙ্গনা। আর এই ঘটনা ঘিরেই দিলজিৎ দোসাঞ্ঝের সঙ্গে কঙ্গনার টুইট যুদ্ধ চলে। অন্যদিকে অভিনেত্রী যাতে অযথা চিৎকার না করেন, তার পরামর্শ দেন দিলজিৎ। 

দিলজিতের পাশে দাঁড়ান বক্সার বিজেন্দর সিং, গায়ক ও সুরকার মিকা সিংয়ের মতো তারকারাও। প্রিন্স নরুলা, সারগুন মেহতা, হিমাংশি খুরানা ও আরও অনেকেই সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার ওই পোস্টের কড়া সমালোচনা করেন।এদিকে শুক্রবার কঙ্গনাকে শিক গুরুদ্বার কমিটির তরফে নোটিস পাঠানো হয়। যেখানে কমিটির প্রধান মনজিন্দর সিং সিরসা বলেন, কঙ্গনাকে এক সপ্তাহের ভিতর নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।

.