'ঘৃণা' ছড়াবেন না, ভারতীয় নাগরিকত্বের প্রমাণ দিয়ে আর্জি Diljit-র

একের পর এক আক্রমণের মুখে পড়তে হয় দিলজিৎকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 4, 2021, 10:31 AM IST
'ঘৃণা' ছড়াবেন না, ভারতীয় নাগরিকত্বের প্রমাণ দিয়ে আর্জি Diljit-র
দিলজিৎ দোসাঞ্জ

নিজস্ব প্রতিবেদন : ​দেশের একজন করদাতা তিনি। ২০১৯-২০২০ সালে কেন্দ্রের দেওয়া শংসাপত্রের ছবি নিজের ট্যুইটারে প্রকাশ করলেন দিলজিৎ দোসাঞ্জ। তিনি একজন ভারতীয় নাগরিক, এই শাংসাপত্রই তার প্রমাণ দেবে বলে দাবি করেন বলিউড অভিনেতা।

দেখুন...

 

কৃষক আন্দোলন (Farmers Protest) নিয়ে সম্প্রতি তোলপাড় শুরু হয়েছে প্রায় গোটা দেশে। কৃষক আন্দোলনকে সমর্থন করে প্রতিবাদে বসতে দেখা যায় দিলজিৎ দোসাঞ্জকে। যা নিয়ে একের পর এক কটাক্ষ এবং আক্রামণের মুখে পড়তে হয় দিলজিৎকে। কঙ্গনা রানাউত (Kangana Ranaut) থেকে শুরু করে নেটিজেনদের একাংশ, দিলজিৎকে আক্রমণ করতে শুরু করেন। যা নিয়ে কঙ্গনার সঙ্গে বিস্তর বিতর্ক শুরু হয় বলিউডের এই অভিনেতার। এরপরই কেন্দ্রীয় সরকারের দেওয়া প্ল্যাটিনাম সার্টিফিকেট প্রকাশ করেন 'গুড নিউজ' অভিনেতা।

আরও পড়ুন : অমিত শাহ, হিন্দু দেবদেবীদের নিয়ে অশালীন মন্তব্যের অভিযোগ, আটক কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি

তিনি বলেন, ট্য়ুইটারে সব সময় বড় বড় কথা বললেই দেশভক্ত বলে নিজেকে প্রমাণ করা যায় না। দেশভক্তের তালিকায় নিজের নাম প্রকাশ করতে গেলে, তার জন্য কাজ করতে হয় বলেও সমালোচনাকারীদের একহাত নেন দিলজিৎ। পাশাপাশি এভাবে কেউ ঘৃণা ছড়াবেন না বলেও সুর চড়াতে দেখা যায় দিলজিৎকে।

এদিকে কৃষক আন্দোলনকে সমর্থন করে দিলজিৎ দোসাঞ্জ যখন সুর চড়াতে শুরু করেন, সেই সময় তাঁর পাশে দাঁড়ান প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। এরপরই দিলজিৎ এবং প্রিয়াঙ্কাকে একযোগে আক্রমণ করেন কঙ্গনা রানাউত। এমনকী, কৃষকদের তাতিয়ে দিয়ে দিলজিৎ এবং প্রিয়াঙ্কা কোথায় গেলেন বলেও প্রশ্ন করতে দেখা যায় বলিউড কুইনকে। দিলজিৎ, প্রিয়াঙ্কার পাশাপাশি কৃষক আন্দোলনকে সমর্থন করে সুর চড়াতে দেখা যায় অভিনেত্রী স্বরা ভাস্করকেও। এমনকী, কৃষকদের সঙ্গে কাধে কাধ মিলিয়ে প্রকাশ্যে আন্দোলনও করতে দেখা যায় স্বরা ভাস্করকে।

.