দিলীপ কুমারকে নিয়ে 'মিথ্যে' খবর, ফুঁসে উঠলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদন : নিউমোনিয়ায় আক্রান্ত দিলীপ কুমার। নিউমোনিয়ায় আক্রান্ত হয়েই মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। সম্প্রতি এমন খবরেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। কিন্তু, হাসপাতালে থেকে বাড়ি ফেরার পর বর্ষীয়ান অভিনেতার স্ত্রী সায়রা বানু কি বললেন জানেন?
জি নিউজের মুখোমুখি হয়ে সায়রা বানু বলেন, নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে দিলীপ কুমার লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে যে খবর ছড়ায়, তা আদতে সঠিক নয়। সাধারণ সর্দি, কাশি এবং জ্বরে আক্রান্ত হয়েই দিলীপ  সাহাব হাসপাতালে ভর্তি হন বলে দাবি করেন তাঁর স্ত্রী।  শুধু তাই নয়, দিলীপ কুমারের নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার খবর ভুয় বলেও দাবি করেন সায়রা বানু। 

আরও পড়ুন :ক্যামেরার সামনে এ কী করলেন অনিল কাপুরের বাড়ির বউ?
গত মাসে ফয়জল ফারুকি নামে দিলীপ কুমারের পরিবারের ঘনিষ্ঠ এক ব্যক্তি অভিনেতার অসুস্থতার খবর জানিয়ে টুইট করেন।  ফয়জল জানান, দিলীপ সাহাব আবার অসুস্থ হয়ে পড়েছেন।  'মাইল্ড  নিউমোনিয়ায়' তিনি কারান্ত হয়েছেন বলেও জানান ফয়জল।  ফয়জলের ওই টুইটের পর থেকেই শুরু হয় জোর জল্পনা। কিন্তু, বর্ষিয়ান অভিনেতা যে নিউমোনিয়ায় আক্রান্ত হননি, তা এবার স্পষ্ট করে দেন তাঁর স্ত্রী। 

আরও পড়ুন : বিয়ের আনন্দে মায়ের সঙ্গে উদ্দাম নাচ প্রিয়াঙ্কার, দেখুন ভিডিও
'নয়া দৌড়', 'মুঘল-ই-আজম', 'গঙ্গা যমুনা', 'রাম অউর শ্যাম', 'দেবদাস' সহ একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন দিলীপ কুমার। 'ট্র্যাজেডি কিং' হিসেবেই বলিউডে পরিচিত তিনি।  তবে তাঁর সুনিপুণ অভিনয় এবং দক্ষতার জন্য ১৯৯১ সালে তিনি 'পদ্ম ভূষণ' সম্মান পান। তবে শুধু 'পদ্ম ভূষণ'-ই নয়, 'পদ্ম বিভূষণ', দাদাসাহেব ফলকে সহ একাধিক পুরস্কার পান তিনি। পাকিস্তান থেকেও 'নিশান-ই-ইমতিয়াজ' নামেও এক অন্যন্য সম্মানে ভূষিত করা হয় দিলীপ কুমারকে। 

English Title: 
Dilip Kumar Suffering From Pneumonia Not True: Saira Banu
News Source: 
Home Title: 

দিলীপ কুমারকে নিয়ে 'মিথ্যে' খবর, ফুঁসে উঠলেন স্ত্রী 

দিলীপ কুমারকে নিয়ে 'মিথ্যে' খবর, ফুঁসে উঠলেন স্ত্রী
Yes
Is Blog?: 
No