ফের অসুস্থ দিলীপ কুমার

এবারও তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে

Updated By: Oct 8, 2018, 04:58 PM IST
ফের অসুস্থ দিলীপ কুমার

নিজস্ব প্রতিবেদন : আবার অসুস্থ দিলীপ কুমার। রবিবার রাতে তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। নিউমোনিয়ায় আক্রান্ত হয়েই বলিউডের বর্ষীয়ান অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ফয়সল ফারুকি।

আরও পড়ুন : যৌন হেনস্থার নাম নিয়ে 'মিথ্যে' বলছেন তনুশ্রী, দাবি নানার

টুইটারে অভিনেতার পারিবারিক বন্ধু ফয়সল জানান, আচমকাই আবার নিউমোনিয়ায় আক্রান্ত দিলীপ কুমার। তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। শিগগিরই যাতে অভিনতা সুস্থ হয়ে ওঠেন, সবাই সেই প্রার্থনা করুন বলেও জানান ফয়সল।

আরও পড়ুন : মত্ত অবস্থায় ঠোঁটে চুমু খেতে চাইতেন, কঙ্গনার পর পরিচালকের বিরুদ্ধে ক্ষোভ আরও এক অভিনেত্রীর

দেখুন টুইট...

 

সম্প্রতি আরও একবার নিউমোনিয়ায় আক্রান্ত হন দিলীপ কুমার। সেবারেও তাঁকে ভর্তি করা হয় মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে। সেখান থেকে ছাড়া পাওয়ার পর দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু জানান, আপাতত ভাল আছেন অভিনেতা। তাঁকে বাড়িতে নিয়ে আসা হয়েছে। হাসপাতাল থেকে ছাড়ার পর দিলীপ কুমারের সঙ্গে একজন চিকিত্সক এবং একজন নার্সকে সব সময়ের জন্য রাখা হয়েছে। কিন্তু, দিলীপ কুমারের সুস্থতার খবর জানানোর কয়েকদিনের মধ্যেই এবার ফের সুস্থ হয়ে পড়লেন বলিউড অভিনেতা।

আরও পড়ুন : শাড়িতে উষ্ণ মোনালিসা, দেখুন বাঙালি-কন্যার নয়া লুক

স্বল্প মাত্রার নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার পর তাঁকে দেখতে বাড়িতে ছুটে যান শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া-রা। বলিউডের বর্ষীয়ান অভিনেতা যাতে শিগগিরই সুস্থ হয়ে যান, সেই প্রার্থনা শুরু করে গোটা বলিউড।

.