যৌন হেনস্থার নাম নিয়ে 'মিথ্যে' বলছেন তনুশ্রী, দাবি নানার

সাংবাদিকদের সামনে স্পষ্ট দাবি নানা পাঠেকরের

Updated By: Oct 8, 2018, 04:26 PM IST
যৌন হেনস্থার নাম নিয়ে 'মিথ্যে' বলছেন তনুশ্রী, দাবি নানার

নিজস্ব প্রতিবেদন : তনুশ্রী দত্ত তাঁর বিরুদ্ধে যেভাবে যৌন হেনস্থার অভিযোগ করছেন, তার বিরুদ্ধে সময় হলেই মুখ খুলবেন। সোমবার সময়মত উপযুক্ত জবাব দেবেন বলে জানিয়েছিলেন নানা পাঠেকর। কিন্তু, সোমবার সকালে আচমকাই জানা যায়, সাংবাদিক সম্মেলন বাতিল করেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা। যা নিয়ে জোর কানাঘুষো শুরু হয়। কিন্তু, সাংবাদিক সম্মেলন বাতিল করেও, ক্যামেরার সামনে হাজির হন নানা। তবে তনুশ্রী দত্তের অভিযোগ নিয়ে তেমন কিছু বলেননি তিনি।

আরও পড়ুন : মত্ত অবস্থায় ঠোঁটে চুমু খেতে চাইতেন, কঙ্গনার পর পরিচালকের বিরুদ্ধে ক্ষোভ আরও এক অভিনেত্রীর

মুম্বইতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নানা পাঠেকর বলেন, প্রায়শই সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। তাই এতে নতুন করে কিছু বলার নেই। তবে ১০ বছর আগে যৌন হেনস্থা হয়েছে বলে তনুশ্রী যে অভিযোগ করছেন, তা আগেও ভুল ছিল, এখনও ভুল। অর্থাত ১০ বছর আগেও যা বলেছেন তিনি, এখনও তাই বলবেন। ১০ বছর আগে যা বলেছেন, সেটা এখন পাল্টে যাবে না। অর্থাত, মিথ্যে অভিযোগ বরাবর মিথ্যেই থাকবে বলেও জানান নানা। পাশাপাশি মিথ্যেটা কখনও সত্যি হয়ে যাবে না বলেও সাংবাদিকদের সামনে স্পষ্ট জানান বলিউডের বর্ষীয়ান অভিনেতা।

শুনুন কী বললেন নানা পাঠেকর...

 

তবে ‘হর্ন ওকে প্লিস’-এর সেটে তাঁর যৌন হেনস্থা হয়েছে বলে তনুশ্রী যে অভিযোগ করছেন, তা সর্বৈব মিথ্যে, এ কথা আগেও বলেছেন নানা পাঠেকর। সেই কথা তিনি আবারও বলছেন, নতুন কিছু বলুন বা বিবৃতি দিন বলে জানানো হয় নানা পাঠেকরকে। কিন্তু, নানা এ বিষয়ে আর কোনও মন্তব্য করবেন না জানিয়ে দেন বলিউড অভিনেতা।

আরও পড়ুন : শাড়িতে উষ্ণ মোনালিসা, দেখুন বাঙালি-কন্যার নয়া লুক

এদিকে তনুশ্রী দত্ত এবং নানা পাঠেকরকে নিয়ে যখন উত্তপ্ত সংবাদমাধ্যম, সেই সময় পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি বলেন, ২০১৪ সালে ‘কুইন’-এর শুটিংয়ের সময় মত্ত অবস্থায় বিকাশ তাঁকে জড়িয়ে ধরতেন। কখনও তাঁকে জাপটে ধরে চুলে মুখ গুঁজে দিতেন। এবং বলতেন, কঙ্গনার চুলের গন্ধে তিনি মোহিত হয়ে যান। শুধু কঙ্গনা নন, বলিউডের আরও এক অভিনেত্রী বিকাশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। বিকাশ তাঁকে জোর করে ঠোঁটে চুমু খেতে চাইতেন বলে অভিযোগ করেন এই অভিনেত্রী। যা নিয়ে ইতিমধ্যেই বেশ শোরগোল শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন : ক্যান্সারে আক্রান্ত ঋষি? কেমন আছেন অভিনেতা? দেখলে চিনতে পারবেন না

বিকাশ বহেলের বিরুদ্ধে লাগাতার অভিযোগের জেরে ফ্যানটম ফিল্মসের তরফে এই অভিনেত্রীর কাছে ক্ষমা চেয়ে নে অনুরাগ কাশ্যপ এবং বিক্রমাদিত্য মোটওয়ানি। ভবিষ্যতে বিকাশ যাতে এই ধরনের কোনও কুরুচিপূর্ণ ব্যবহার করতে না পারেন কার সঙ্গে, সেদিকে নজর রাখা হবে বলে জানান অনুরাগ-রা।

.