Didi No.1: শেষ হচ্ছে 'দিদি নম্বর ১'! ভ্যালেনটাইনস ডে-তে নয়া রূপে ফিরছেন রচনা

২০১০ সালে শুরু হয়েছিল 'দিদি নম্বর ১'

Updated By: Feb 1, 2022, 05:50 PM IST
Didi No.1: শেষ হচ্ছে 'দিদি নম্বর ১'! ভ্যালেনটাইনস ডে-তে নয়া রূপে ফিরছেন রচনা

নিজস্ব প্রতিবেদন: বাংলা টেলিভিশনের(television) সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো 'দিদি নম্বর ১'(Didi No.1)। টলিউডের(Tollywood) নায়িকা থেকে শুরু করে গ্রামগঞ্জের মহিলারাও অংশগ্রহণ করেছে এই রিয়েলিটি শোয়ে (Reality Show)। তাঁদের জীবনের গল্প উদ্বুদ্ধ করেছে সাধারণ মানুষকে। এই শোয়ের সঞ্চালক হিসাবে ছোটপর্দায় পা রেখেছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। সময়ের সঙ্গে এই শোয়ের সমার্থক হয়ে উঠেছেন তিনি। কিন্তু এবার এক সমাপ্তির দিকে এই শো। 

শীঘ্রই শেষ হতে চলেছে 'দিদি নম্বর ১ সিজন এইট'(Didi No.1)। তবে সেই খবরে মন খারাপ করার দরকার নেই তাঁর অনুরাগীদের। কারণ একেবারে বন্ধ হচ্ছে না এই শো। নয়া রূপে আবারও ফিরবেন দিদি নম্বর ১ রচনা। আসলে শেষ হতে চলেছে এই সিজন। ভ্যালেন্টাইনস ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে এই রিয়েলিটি শোয়ের নয়া সিজন। ইতিমধ্যেই সামনে এসেছে নয়া সিজন অর্থাৎ 'দিদি নম্বর ১ সিজন ৯'-র প্রোমো।

প্রোমোতে রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) সঙ্গে দেখা যাচ্ছে বিভিন্ন পেশার দিদিদের। তিনি বলছেন, 'দিদিরা মনের খবর রাখে, পাশে থাকেন সবসময়। অন্ধকারে দিদিরা আলোর পথ দেখান। জীবনের প্রতিটা মুহূর্তে আনন্দে বাঁচতে শেখায় দিদিরা। যে দিদিরা অন্য দিদিদের এগিয়ে নিয়ে চলে বাংলার সেই দিদিদের দিদি নম্বর ওয়ান বলে।' বোঝাই যাচ্ছে হার না মানা দিদিদের নিয়ে হাজির হবেন রচনা বন্দ্যোপাধ্যায়। ২০১০ সাল থেকে শুরু হয়েছিল 'দিদি নম্বর ১'। রচনার সঞ্চালনায় জনপ্রিয় 'দিদি নম্বর ১', মাঝে বদলেছিল এই শোয়ের সঞ্চালিকা। দর্শকের অনুরোধেই ফিরে আসেন রচনা। আগামী দিনেও তিনি থাকছেন এই শোয়ের দায়িত্বে।

আরও পড়ুন: Kacha Badam- Urfi Javed: এবার কাঁচা বাদাম গানে নেচে ভাইরাল উর্ফি জাভেদ, দেখুন ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.