Kacha Badam- Urfi Javed: এবার কাঁচা বাদাম গানে নেচে ভাইরাল উর্ফি জাভেদ, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কাঁচা বাদাম গান, সেই গানে পা মেলাচ্ছেন তারকারা

Updated By: Feb 1, 2022, 04:12 PM IST
Kacha Badam- Urfi Javed: এবার কাঁচা বাদাম গানে নেচে ভাইরাল উর্ফি জাভেদ, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ার(Social Media) দৌলতে বীরভূমের ভুবন বাদ্যকরের(Bhuban Badyakar) তৈরি কাঁচা বাদাম গানটি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে। ভাইরাল এই গানে কখনও নাচতে দেখা যাচ্ছে তারকাদের কখনও আবার দেশ বিদেশের জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটারদেরও। সোশ্যাল সাইটে ট্রেন্ডিং(Trending) হ্যাশট্যাগ বাদাম (#Badam)। আর যেখানে ট্রেন্ড সেখানে যে উর্ফি জাভেদ (Urfi Javed) থাকবেন তা আর বলার অপেক্ষা রাখে না। এবারও তার অন্যথা হল না।

বিগত কয়েকমাসে আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর(Bhuban Badyakar)। রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তাঁর গান 'কাঁচা বাদাম'(Kacha Badam)। বাংলার গন্ডি ছাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) এই গান শুনে ফেলেছে বিশ্বজোড়া মানুষ। তৈরি হচ্ছে হাজারও রিল ভিডিও, এমনকি এই গানটি রেকর্ডও করেছেন ভুবন বাদ্যকর। তাঁকে সাহায্যের হাত বাড়িয়েছেন মদন মিত্র(Madan Mitra)। তাঁদের দুজনকে একসঙ্গে গান গাইতেও দেখা গেছে। সম্প্রতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের(Sourav Ganguly) সঙ্গে দেখা করলেন বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তাঁর গাওয়া গান নিয়ে তৈরি হয়েছে ব়্যাপ। সেই গানে রিলও বানাচ্ছেন নেটিজেনরা।

এবার কাঁচা বাদাম গানে নেচে ইন্টারনেটে ঝড় তুলেছেন উর্ফি জাভেদ। বরাবরের মতোই খোলামেলা পোশাকে ভিডিও বানান উর্ফি। কালো রঙের ব্যাকলেস টপ ও নীল জিনসে উর্ফির ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। এবারও নেটিজেনদের চর্চার মুখে উর্ফি। তাঁর পোশাক নিয়ে বারবারই বিতর্কে থাকেন তিনি। সোমবারই এক ফ্যানের সঙ্গে ছবি তুলতে গিয়ে হেসে অস্থির হয়ে যান উর্ফি। মুহূর্তে ছড়িয়ে পড়ে সেই ভিডিও। এবার কাঁচা বাদাম গানে ভাইরাল উর্ফির নাচ। 

আরও পড়ুন: Kacha Badam in Dadagiri: দাদাগিরির মঞ্চে কাঁচা বাদাম খ্যাত ভুবন, সৌরভের জন্য আনছেন বিশেষ উপহার

আরও পড়ুন: Kangana Ranaut: বিগ বসের আদলেই একতা কাপুরের নতুন রিয়েলিটি শো, প্রথমবার সঞ্চালনায় কঙ্গনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.