ছোটবেলায় জাগ্রাতায় ভজন গেয়েই কাটত দিন! ভাইরাল নেহা কক্করের ভিডিয়ো

বলিউডের জনপ্রিয় গায়িকার একটি পুরনো ভিডিয়োই ভাইরাল হতে শুরু করেছে নেট জনতার মধ্যে

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 13, 2020, 11:16 AM IST
ছোটবেলায় জাগ্রাতায় ভজন গেয়েই কাটত দিন! ভাইরাল নেহা কক্করের ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বলিউডের অন্যতম রিমেক কুইন বলা হয় তাঁকে। হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদ হোক কিংবা আদিত্য নারায়ণের সঙ্গে সম্পর্কের গুঞ্জন, সবকিছু নিয়েই পেজ থ্রির শিরোনামে নেহা কক্কর। সম্প্রতি রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ে নিয়েও নেহা কক্কর খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেছেন। এসবের মধ্যেই এবার ভাইরাল হল নেহা কক্করের একটি ভিডিয়ো। যেখানে নেহার ছোটবেলার ছবি দেখা যাচ্ছে।

আরও পড়ুন : 'লক্ষ্মী বম্ব'-এ উপহাস করা হয়েছে দেবী লক্ষ্মীকে? অক্ষয়ের সিনেমাকে বয়কটের ডাক

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছোট থাকতে বিভিন্ন অনুষ্ঠানে ভজন গাইতেন নেহা। বিভিন্ন জাগ্রাতায় নেহা কক্করের ওই ভজনের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত, ছোটবেলায় বেশ কষ্টেই দিন কাটত নেহাদের। বাবার সামান্য রোজগারের উপর নির্ভর করে চলত দিন। সেই কারণেই ছোট থেকে ভজন গাওয়া শুরু করেন নেহা। এবার বলিউডের জনপ্রিয় গায়িকার একটি পুরনো ভিডিয়োই ভাইরাল হতে শুরু করেছে নেট জনতার মধ্যে। নেহা কক্করের ফ্যান ক্লাবের তরফে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো।

আরও পড়ুন : বলিউডকে বদনামের চেষ্টা চলছে? আদালতের দ্বারস্থ শাহরুখ, সলমন, আমিররা

দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি রোহনপ্রীত সিংয়ের সঙ্গে নেহা কক্করের রোকার অনুষ্ঠানও হয়ে গিয়েছে বলে শোনা যায়। পরিবারের সঙ্গে নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংকে দেখার পর শোনা যায় এমন গুঞ্জন। যদিও নেহার তরফে এখনও বিয়ে নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।

জানা যাচ্ছে, চলতি মাসের শেষেই নাকি নেহা কক্করের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন রোহনপ্রীত সিং। দিল্লিতেই বসবে তাঁদের বিয়ের আসর। করোনার মধ্যে জাঁকজমক করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন হবে না। দুই পরিবারের ঘনিষ্ঠদের নিয়েই বিয়ের আয়োজন করা হবে বলে খবর।

.