বিয়ের পর হাতজোড় করে বেরিয়ে এলেন Dia Mirza, ভিডিয়ো ভাইরাল

বিয়ের পর 'স্যার' কোথায় বলে বৈভব রেখির খোঁজ করেন অনেকে। যার উত্তরে স্যার (বৈভব রেখি) অত্যন্ত লাজুক বলে মন্তব্য করতে শোনা যায় বলিউড অভিনেত্রীকে।

Updated By: Feb 15, 2021, 07:58 PM IST
বিয়ের পর হাতজোড় করে বেরিয়ে এলেন Dia Mirza, ভিডিয়ো ভাইরাল
বিয়ের পর বৈভব রেখির সঙ্গে দিয়া মির্জা

নিজস্ব প্রতিবেদন : বিয়ের পর হাতজোড় করে বেরিয়ে আসেন দিয়া মির্জা। বিয়ের পর পাপারাৎজিকে নিজের হাতে মিষ্টি খাওয়ান দিয়া। শুধু তাই নয়, বিয়ের পর 'স্যার' কোথায় বলে বৈভব রেখির খোঁজ করেন অনেকে। যার উত্তরে স্যার (বৈভব রেখি) অত্যন্ত লাজুক বলে মন্তব্য করতে শোনা যায় বলিউড অভিনেত্রীকে।

লাল রঙের শাড়িতে সেজে বিয়ের পিঁড়িতে বসেন দিয়া মির্জা। পরিবার এবং অত্যন্ত ঘনিষ্ঠ মিলিয়ে ৫০ জন হাজির হন দিয়া মির্জার বিয়ের অনুষ্ঠানে। যার মধ্যে অন্যতম অদিতি রয় হায়দরি, জ্যাকি ভাগনানি এবং গৌতম গুপ্তা। সোমবার দুপুরে অদিতি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি শেয়ার করেন। যা দেখে স্পষ্ট হয়ে যায়, দিয়া মির্জা এবং বৈভব রেখির বিয়ের অনুষ্ঠান কার্যত শুরু হয়ে গিয়েছে। যদিও দিয়া মির্জাকে নিজের সোশ্যাল হ্যান্ডেলে কোনও ছবি শেয়ার করতে দেখা যায়নি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সাহিল সাঙ্ঘির সঙ্গে বিচ্ছেদের পর বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া মির্জা। সাহিল সাঙ্ঘির সঙ্গে বেশ কয়েক বছর সংসারের পর বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা। দিয়া, সাহিলের সম্পর্কে থাবা বসায় বিবাহ বহির্ভূত সম্পর্ক। তার জেরেই দিয়া এবং সাহিল বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে জানা যায়। যদিও দিয়া মির্জা এ বিষয়ে কখনও মুখ খোলেননি। 

আরও পড়ুন  :  সচিন, লতার টুইটের তদন্তে চাপের মুখে মতবদল মহারাষ্ট্র সরকারের?

বিচ্ছেদের পর কডাউনের মধ্যে মুম্বইয়ের ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে দিয়া মির্জা সম্পর্কে জড়ান বলে শোনা যায়। লকডাউনের মধ্যে দুজনের মধ্যে সম্পর্কের গভীরতা বাড়তে শুরু করলে, অবশেষে তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। সোমবার পশ্চিম ব্যান্দ্রার বেল এয়ার অ্যাপার্টেমেন্টে বসে বৈভব এবং দিয়ার বিয়ের আসর। যে ভিডিয়ো উঠে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন  : সাতপাকে বাঁধা পড়লেন সায়ন্তনী-ইন্দ্রনীল, বিয়ের আসরে টেলি তারকারা

এদিকে শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি যখন দিয়া মির্জা এবং বৈভব রেখির বিয়ের আগের রাতের ছবি শেয়ার করেন, তখন থেকে গুঞ্জন শুরু হয়। তবে বিয়ে নিয়ে যাতে বেশি শোরগোল না হয়, তার দিকে নজর রাখেন দিয়া নিজে।

.