বিয়ের সাজে Dia Mirza, প্রকাশ্যে ছবি

লাল শাড়িতে দেখা যায় দিয়াকে 

Updated By: Feb 15, 2021, 06:49 PM IST
বিয়ের সাজে Dia Mirza, প্রকাশ্যে ছবি
বিয়ের সাজে দিয়া

নিজস্ব প্রতিবেদন : সাতপাকে বাঁধা পড়লেন দিয়া মির্জা (Dia Mirza)। লাল শাড়িতে সেজে বিয়ের পিঁড়িতে হাজির হন বলিউড অভিনেত্রী। দিয়া মির্জার বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। 

দেখুন...

ছবি সংগৃহীত

বেশ কিছুদিন ধরে দিয়া মির্জার বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়। মুম্বইয়ের ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে দিয়া গাঁটছড়া বাঁধছেন বলে শোনা যায়। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই দিয়া সাতপাকে বাঁধা পড়বেন বলে খবর মেলে। সেই অনুযায়ী শুরু হয় তোড়জোড়। বিয়ের আগে সঙ্গীত বা মেহেন্দি কোনও কিছুরই আয়োজন করা হবে না। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই দিয়া-বৈভব বিয়ের পিঁড়িতে বসবেন বলেও শোনা যায়। 

আরও পড়ুন  : সচিন, লতার টুইটের তদন্তে চাপের মুখে মতবদল মহারাষ্ট্র সরকারের?

লকডাউনের (Lockdown) মধ্য়ে দিয়ার সঙ্গে বৈভব সম্পর্কে জড়ান বলে শোনা যায়। ওই সময় বৈভবের মুম্বইয়ের পালি হিলের বাড়িতে দুজনে একসঙ্গে সময় কাটাতেও শুরু করেন। এরপর সম্পর্ক এগিয়ে গেলে, দুজনে বিয়ের সিদ্ধান্ত নেন বলে জানা যায়।

আরও পড়ুন  : শোভনকে সঙ্গে নিয়েই দুর্নিবারের আইবুড়োভাতে Swastika

কে এই বৈভব রেখি বলে অনেকে প্রশ্ন করতে শুরু করেন দিয়ার বিয়ের খবর প্রকশ্যে আসার পর। জানা যায়, ১৯৮৫ সালে জন্ম হয় বৈভব রেখির। হরি সিং সেকেন্ডারি স্কুল থেকে প্রথম পর্যায়ের পড়াশোনা সারেন বৈভব। এরপর ভারতী বিদ্যাপীঠ বিশ্ববিদ্যালয় থেকে বিসনেস ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা শেষ করেন তিনি। পিরামল ফান্ড ম্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেডের ফাউন্ডারও এই বৈভব রেখি। দিয়া মির্জার মতো বৈভব রেখিরও বিচ্ছেদ হয়ে যায় প্রথমবার। সুনয়না রেখির সঙ্গে প্রথমবার গাঁটছড়া বাঁধেন বৈভব। সুনয়না এবং বৈভবের এক মেয়েও রয়েছে। সুনয়নার সঙ্গে বিচ্ছেদের পর এবার দিয়ার সঙ্গে নতুন করে জীবন শুরুর সিদ্ধান্ত নেন মুম্বইয়ের এই ব্যবসায়ী।

.