মা হওয়ার তিন মাস পর অবশেষে ছেলে অভ্যায়নকে সামনে আনলেন Dia Mirza

মা হওয়ার পর গত দুমাস তাঁর উপর দিয়ে অনেক ঝড় বয়ে গিয়েছে, সেকথাও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন দিয়া

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 13, 2021, 01:31 PM IST
মা হওয়ার তিন মাস পর অবশেষে ছেলে অভ্যায়নকে সামনে আনলেন Dia Mirza

নিজস্ব প্রতিবেদন : ১২ অগস্ট বৃহস্পতিবার ছিল বিশ্বজুড়ে পালিত বিশ্ব হাতি দিবস (World Elephant Day)। ৩ মাসের ছোট্ট ছেলের হাত ধরেই এই দিনটি উদযাপন করলেন পশু প্রেমী অভিনেত্রী দিয়া মির্জা (Dia Mirza)। 

বৃহস্পতিবার দিয়া (Dia Mirza) নিজের একটি সেলফি পোস্ট করেছেন, যেখানে গালে হাত রেখে মৃদু হাসিতে ধরা পড়েছেন দিয়া। পাশে ছোট্ট অভ্যায়নকে হাতির ছবি আঁকা একটা জামা পড়ে থাকতে দেখা যাচ্ছে। ছবি পোস্ট করে দিয়া লিখেছেন, "আমরা #ওয়ার্ল্ড এলিফ্যান্ট ডে উদযাপন করছি,"।

আরও পড়ুন-Jitendra Kumar: IIT খড়গপুরের ইঞ্জিনিয়র ছাত্র এখন ওয়েব প্ল্যাটফর্মের 'বেস্ট বয়', রোজগার কোটিতে

আরও পড়ুন-'আমি ছাড়া ওর আর কেউ নেই',নাতনিকে না দেখতে পেয়ে আদালতে আবেগতাড়িত পরীমণির বৃদ্ধ দাদু

প্রসঙ্গত, গত ১৪ মে মা হয়েছেন দিয়া মির্জা (Dia Mirza)।। তবে তিনি সকলের সঙ্গে মাতৃত্বের সুখবর ভাগ করে নেন, মা হওয়ার দু'মাস পর। তাঁর আব বৈভব রেখির সন্তানের নাম অভ্যায়ন আজাদ রেখি (Avyaan Azaad Rekhi)। মা হওয়ার পর গত দুমাস তাঁর উপর দিয়ে অনেক ঝড় বয়ে গিয়েছে, সেকথাও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন দিয়া (Dia Mirza)। 

দিয়া জানান (Dia Mirza) বেশকিছু সমস্যাার কারণে সি-সেকশনের মাধ্যম সময়ের আগেই জন্ম হয়েছে তাঁদের সন্তান অভ্যায়ন আজাদ রেখির। ছেলেকে 'মিরাকেল বেবি' বলে উল্লেখ করে দিয়া বলেন, প্রি-ম্যাচিউর শিশু হওয়ায় তাঁকে এখন নিওনেটাল আইসিইউ-তে রাখা হয়েছে। চিকিৎসক, নার্সরা তাঁকে সুস্থ করে তুলতে আপ্রাণ চেষ্টা করছেন। গর্ভাবস্থাকালীন দিয়ার শরীরে প্রাণঘাতী জটিলতা তৈরি হয়েছিল। মারাত্মক ব্যাকটিরিয়া সংক্রমণের ফলে সেপসিস-র সমস্যা হয়েছিল তাঁর। তবে চিকিৎসকদের সময়োপযোগী হস্তক্ষেপে সি-সেকশনের মাধ্যমে তাঁদের সন্তান নিরাপদে জন্ম নিয়েছে। 

প্রসঙ্গত গত ফেব্রুয়ারি মাসে ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দিয়া মির্জা (Dia Mirza)। বিয়ের কিছুদিন পর ১ এপ্রিল মা হওয়ার সুখবর সকলকে জানান অভিনেত্রী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.