Bigg Boss OTT: শিল্পার 'ধড়কন' ছবির দৃশ্যে অভিনয় করলেন Zeeshan-Shamita

 বিগ বসের (Bigg Boss) ঘরে ঢুকে প্রথম থেকেই আলোচনায় উঠে এসেছেন শমিতা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 12, 2021, 07:25 PM IST
Bigg Boss OTT: শিল্পার 'ধড়কন' ছবির দৃশ্যে অভিনয় করলেন Zeeshan-Shamita

নিজস্ব প্রতিবেদন : Bigg Boss OTT- শুরু হওয়ার আগে থেকেই এই শো ঘিরে চর্চা শুরু হয়েছে। আর এবার বিগ বসে নিঃসন্দেহে অন্যতম চর্চিত প্রতিযোগী হলেন শিল্পা শেট্টি কুন্দ্রার বোন, অভিনেত্রী শমিতা শেট্টি (Shamita Shetty)। বিগ বসের (Bigg Boss) ঘরে ঢুকে প্রথম থেকেই আলোচনায় উঠে এসেছেন শমিতা। 

এবার বিগ বসের ঘরে শিল্পা শেট্টি ও সুনীল শেট্টি (Shilpa Shetty and Suniel Shetty) অভিনীত ছবি 'ধড়কন' (Dhadkan) থেকে একটি আইকনিক দৃশ্য ডায়ালগ সহ অভিনয় করে আলোচয়া উঠে এলেন শমিতা (Shamita Shetty) ও জিশান খান। যেখানে জিশানকে বলতে শোনা গেল, সুনীল শেট্টির সেই ডায়ালগ। তাঁকে বলতে শোনা গেল, 'তুম মুঝে ভুল জাও, ইয়ে  ম্যায় হোনে নেহি দুঙ্গা'। পরে জিশানের কাণ্ড দেখে হাসিতে ফেটে পড়েন শমিতা শেট্টি এবং উপস্থিত অন্যান্য প্রতিযোগীরা। ইতিমধ্যেই নেট দুনিয়ায় উঠে এসেছে সেই দৃশ্য। জিশান খান নিজেই সেটি শেয়ার করেছেন।

আরও পড়ুন-'আমি ছাড়া ওর আর কেউ নেই',নাতনিকে না দেখতে পেয়ে আদালতে আবেগতাড়িত পরীমণির বৃদ্ধ দাদু

কয়েকদিন আগেই Bigg Boss OTT-র সঞ্চালক করণ জোহর (Karan Johar) জিশান খানকে বলিউডের রণবীর  সিংয়ের সঙ্গে তুলনা করেছেন। জিশান এক সাক্ষাৎকারে বলেন, তিনি বিগ বসে সুযোগ পেয়েছেন, তাই তিনি আসলে কী তা তিনি এখানে প্রমাণ করে দেখাবেন। 

এদিকে, দুদিন আগেই খাবার নিয়ে খাবার নিয়ে প্রতিযোগী প্রতীক সহজপালের সঙ্গে তুমুল ঝগড়ার দৌলতে আলোচনায় উঠে এসেছিলেন শিল্পার বোন শমিতা শেট্টি। কোরিওগ্রাফার নিশান্ত ভাট (Nishant Bhat)কে নিয়েও মুখ খুলতে দেখা গিয়েছিল শমিতা শেট্টি(Shamita Shetty)কে। সবমিলিয়ে শুরু থেকেই জমে উঠেছে  Bigg Boss OTT। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.