কীভাবে রুখবেন করোনার সংক্রমণ, গান গেয়ে বোঝালেন ঢিনচ্যাক পূজা

ঢিনচ্যাক পূজার প্রশংসা শুরু করেছেন নেটিজেনরা 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 20, 2020, 10:20 AM IST
কীভাবে রুখবেন করোনার সংক্রমণ, গান গেয়ে বোঝালেন ঢিনচ্যাক পূজা

নিজস্ব প্রতিবেদন : ঢিনচ্যাক পূজাকে মনে আছে তো! গান গেয়ে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে যিনি শোরগোল ফেলে দিয়েছিলেন। এবার সেই ঢিনচ্যাক পূজাকে দেখা গেল করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে মানুষের মধ্যে সচেতনতা বাড়ানোর উদ্যোগ নিতে।
দেখুন...

নিজস্ব স্টাইলে এবার গান বেঁধে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে শুরু করলেন দিল্লির এই কন্যা। যেখানে ঢিনচ্যাক পূজার আশপাশে বেশ কয়েকজনকে মাস্ক পরে হাজির হতে দেখা যায়। এরপরই গানের মাধ্যমে তিনি বলতে শুরু করেন, করোনার সংক্রমণ রুখতে কী করতে হবে আর কী নয়। যার মধ্য হাত ধোয়াকে অনেক বেশি করে উল্লেখ করেছেন ঢিনচ্যাক পূজা।
দিল্লির ঢিনচ্যাক পূজার এই উদ্যোগ দেখে প্রশংসা করতে শুরু করেছেন নেটিজেনরা। মানুষের মধ্যে সেচতনতা বাড়ানোর জন্য পূজার এই উদ্দেশ্য প্রশংসা করার মতো বলেও মন্তব্য করতে শুরু করেন নেটিজেনরা।

আরও পড়ুন  : করোনা রুখতে হাত ধুয়ে ফেলুন বার বার, ভিডিয়ো শেয়ার করে আক্রমণের মুখে নুসরত
প্রসঙ্গত করোনা সংক্রমণ রুখতে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে সরকারের তরফে। করোনার থাবা যাতে সাধারণ মানুষের কাছে পৌঁছতে না পারে, তার জন্য সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু তাই নয়, আগামী রবিবার সকাল থেকে রাত পর্যন্ত জনতা কারফিউ-এর জন্যও ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী।

.