Mumbai থেকে দূরে খামারবাড়িতে কর্মীদের সঙ্গেই দিন কাটছে Dharmendra-র

মুম্বই থেকে দূরে আজকাল লোনাভলার খামারবাড়িতেই থাকেন বলিউডের একসময়ের সুপারস্টার ধর্মেন্দ্র।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 26, 2021, 02:21 PM IST
Mumbai থেকে দূরে খামারবাড়িতে কর্মীদের সঙ্গেই দিন কাটছে Dharmendra-র

নিজস্ব প্রতিবেদন : বলিউডের দ্যুতি থেকে আজকাল দূরেই থাকেন। মুম্বই থেকে দূরে আজকাল লোনাভলার খামারবাড়িতেই থাকেন বলিউডের একসময়ের সুপারস্টার ধর্মেন্দ্র (Dharmendra)। মাঝে মধ্যেই ফার্মহাউসে সময় কাটানোর বহু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় বর্ষীয়ান অভিনেতাকে।

সম্প্রতি, ধর্মেন্দ্রর শেয়ার করা একটি ভিডিয়োতে খামারবাড়ির কর্মীদের সঙ্গেই সময় কাটাতে দেখা গেল অভিনেতাকে। তারকাসুলভ অহংকার ভুলে কর্মীদের সঙ্গে গল্প করতেও দেখা গেল তাঁকে। আবার এক কর্মীকে তাঁর খিদে পেয়েছে কিনা জিজ্ঞাসা করে মাথায় হাত বোলাতেও দেখা গেল ধর্মেন্দ্রকে। ভিডিয়ো পোস্ট করে ধর্মেন্দ্র লিখেছেন, ''আমরা খামারবাড়িতে এভাবেই হাসতে খেলতে কাজ করি। দয়ালু, নমনীয় মানুষ হোন। মজা করে কাজ করে যাও, কেউ ছোট বা বড় হয় না। তাহলেই দেখবেন দুনিয়াটা কত সুন্দর হয়ে যাবে বন্ধুরা। ভালোবাসা রইল বন্ধুরা।''

আরও পড়ুন-Kangana-র সঙ্গে ইমেল কাণ্ড, Hrithik-কে তলব মুম্বই ক্রাইম ব্রাঞ্চের

মুম্বই থেকে দূরে ১০০ একর জমির উপর রয়েছে ধর্মেন্দ্রর খামারবাড়ি। সবজিচাষ আর পশুপালন করে আজকাল খামার বাড়িতে দিব্যি দিন কাটে ধর্মেন্দ্রর। প্রায়দিনই ফসল ফলানোর ও পশুপাখিদের নিয়ে সময় কাটানোর নানান ভিডিয়ো পোস্ট করতে থাকেন অভিনেতা। তবে সম্প্রতির, বিগ বসের ফাইনালের দিন উপস্থিত ছিলেন ধর্মেন্দ্র। 

.