ভোট Lunch: দেব, যশ, বনির 'Bromance'

ভোট প্রচারে ব্যস্ত তারাকারা। অ্যাক্টর টার্নড পলিটিশিয়ানদের বেশ কিছুদিন যাবৎ দেখা নেই একে অপরের সঙ্গে। প্রচারে গিয়ে কখনও মুখোমুখি হয়ে যাচ্ছেন দুই পক্ষের রাজনীতিবিদরা। টুইটারে এবার সেই চিত্রই উঠে এল। 

ভোট Lunch: দেব, যশ, বনির 'Bromance'

নিজস্ব প্রতিবেদন: ভোট প্রচারে ব্যস্ত তারাকারা। অ্যাক্টর টার্নড পলিটিশিয়ানদের বেশ কিছুদিন যাবৎ দেখা নেই একে অপরের সঙ্গে। প্রচারে গিয়ে কখনও মুখোমুখি হয়ে যাচ্ছেন দুই পক্ষ। কখনও আবার একই জায়গায় থেকেও দেখা হচ্ছে না। টলিউড সুপারস্টার দেব-এর টুইটারে এবার সেই চিত্রই উঠে এল। শেষ মুহুর্তের প্রচারে ব্যস্ত প্রার্থীরা। তারকার প্রচারে যাচ্ছেন তারকা প্রার্থীরাই। তৃণমূলের চন্ডীতলার প্রার্থী স্বাতী খোন্দকারের হয়ে ক্যাম্পেনে গেলেন দেব। আবার এদিনই বিজেপি প্রার্থী যশের হয়ে প্রচারে নামলেন বনি সেনগুপ্ত। একই জায়গায় থেকেও দেখা হল না একে অপরের সঙ্গে।

আরও পড়ুন : 'বিজেপি ক্ষমতায় এলে দাঙ্গা, সন্ত্রাস হবে না', বললেন 'মহাগুরু' Mithun

দেব-কে একঝলক দেখতে ভিড় করে এসেছিলেন সাধারণ মানুষ নিজের টুইটার অ্যাকাউন্টে সেই ভিডিও পোস্ট করেন সাংসদ অভিনেতা দেব (Dev)। ভিডিওটি পাল্টা টুইট করে যশ নিজের এলাকায় স্বাগত জানান দেবকে। লেখেন 'Welcome to Chanditala Brother'। চন্ডীতলার মানুষদের আতিথেয়তা ও ভালবাসার প্রশংসাও করেন যশ (Yash Dasgupta)। লাঞ্চ ডিউ রইল বলেও স্মাইলি আঁকেন বিজেপির চন্ডীতলার প্রার্থী যশ দাশগুপ্ত । পাল্টা টুইট করেন দেব, তিনি লেখেন- তিনি এলাকার মানুষদের চেনেন, গত সাত বছর ধরে ওই জায়গায় ক্যাম্পেন করছেন তিনি। এও জানান নির্বাচনের পর লাঞ্চ পাক্কা। 

আরও পড়ুন :বাঙালি আবেগ উস্কে পয়লা বৈশাখে ফের মুক্তি পাচ্ছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত 'তারিখ'

এই টুইট বনির নজরে আসতেই সিনিয়র দাদাদের উদ্দেশ্যে তিনি লেখেন-আগে জানলে একসঙ্গে লাঞ্চ করেই বেরোতাম। ট্যাগ করেন দেব ও যশকে। দেব এবার নিজস্ব অবতারে ফিরে বনিকে রিপ্লাই দেন, 'কোথায় তোদের মত এত ফাঁকা সময়, শেষ কবে আরামে লাঞ্চ করেছিলাম, ভুলেই গেছি'  বলেই স্মাইলির সাহায্যে মুখে হাত দিয়ে মুচকি হাসতে দেখা যায় নায়ককে।

জি ২৪ ঘণ্রাটার তরফ থেকে দেবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন-রাজনৈতিক মত আলাদা হতেই পারে, আগে আমরা কলিগ। হোয়াটস অ্যাপে কথা হয়, লেগ পুল হয়, নিয়মিত যোগাযোগ আছে। সবাই সোনার বাংলা বানাতে চাইছে। যে দল জিতবে সেও মানুষের জন্য কাজ করবে, হারলেও কাজ করবে, এমন তো না যে দল ওই এলাকা থেকে হেরে যাবে তাঁর প্রতিনিধি কাজ করবেন না। এই সৌজন্য বজায় রাখা উচিৎ, একে অপরের সঙ্গে যোগাযোগ অত্যন্ত দরকার মানুষের জন্য কাজ করার ক্ষেত্রে।'

যখন বিরোধী পক্ষদের কুকথা বলতে ব্যস্ত রাজনীতিবিদরা, কাদা ছোড়াছুড়ির মাঝে টালিগঞ্জের এই তিন নায়কের ব্র্রোম্যান্স মন কেড়েছে নেটিজেনদের। সৌজন্যের রাজনীতিতে বিশ্বাসী দেব পথটা দেখিয়েছিলেন অনেকদিন, এবার যেন তাঁকে আদর্শ করেই এগোচ্ছেন যশ, বনিরা। নিজের প্রচারের পাশেই বিরোধী পক্ষের প্রচারের ভিডিও শেয়ার করতে পিছ পা হচ্ছেন না নিউকামাররাও। 

.