'ভোট হয়ে যাওয়া জায়গায় লকডাউন করুন', DM-SP দের কাছে আর্জি Dev র

'জেলার এসপি এবং ডিএমদের অনুরোধ করছি, যেখানে যেখানে নির্বাচন হয়ে গিয়েছে অন্তত সেই জায়গায় লকডাউন করুন, না হলে নিয়ন্ত্রণ আনুন,যাতে মানুষ বেঁচে থাকেন, মানুষ ভাল থাকেন', বললেন দেব।

'ভোট হয়ে যাওয়া জায়গায় লকডাউন করুন', DM-SP দের কাছে আর্জি Dev র

নিজস্ব প্রতিবেদন: প্রচারে গিয়ে সতর্ক থাকার কথা বলে বারবারই শিরোনামে উঠে এসেছেন অভিনেতা দেব। শুক্রবার হাবড়ায় প্রচার সেরে স্বরূপনগরের সভায় দাঁড়িয়ে মানুষকে বাঁচানোর আর্জি জানালেন দেব। যেখানে যেখানে নির্বাচন হয়ে গিয়েছে সেখানে লকডাউন করে অন্তত সেখানকার মানুষদের বাঁচানোর চেষ্টা করা হোক, জেলার এসপি এবং ডিএমের কাছে আর্জি অভিনেতার।হোয়াটস অ্যাপ স্টেটাসেও বার্তা সুপারস্টারের।

আরও পড়ুন: ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে রঙ্গিলার প্রত্যাবর্তন, Urmila-র ডান্সিং জলবা

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সভার ভিডিও পোস্ট করে তিনি লেখেন- 'জেলার এসপি এবং ডিএমদের অনুরোধ করছি, যেখানে যেখানে নির্বাচন হয়ে গিয়েছে অন্তত সেই জায়গায় লকডাউন করুন, না হলে নিয়ন্ত্রণ আনুন,যাতে মানুষ বেঁচে থাকেন, মানুষ ভাল থাকেন। কে ক্ষমতায় আসবে সেটা আমরা ২ তারিখে দেখে নেব, কিন্তু তার আগে মানুষকে তো বাঁচিয়ে রাখতে হবে। তাই না? তো মানুষ বেঁচে থাক, বাংলার উন্নয়ন হোক '। সেই ভিডিও রইল আপনাদের জন্য।

 

 

আরও পড়ুন: করোনা মুক্ত হয়ে চেক আপে Ranbir, ক্যামেরাবন্দি নায়ক

সভা শেষে নিজের হোয়াটস অ্যাপ স্টেটাসেও এই কথা লিখে, দিকে দিকে ছড়িয়ে দেন তাঁর বার্তা। বৃহস্পতিবারই নির্বাচন কমিশন সর্বদলীয় বৈঠকে বসে, সিদ্ধান্ত হয় নির্ঘন্ট মেনেই বাকি দফায় ভোট গ্রহণ হবে। কঠোরভাবে মানতে হবে করোনা বিধি। অন্যদিকে প্রচারেও মানতে হবে করোনাবিধি। ভার্চুয়াল প্রচার করতে রাজি নয় কোনও দল। এই ঘোষণার পরই দেবের এই বার্তা ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

.