Dev-Jeet: ‘জিৎ সবাই হয়, কিন্তু দেব একটাই’

Dev-Jeet: একের পর এক ফ্লপ ছবির পর ডিপ্রেশনে চলে গিয়েছিলেন একথাও স্বীকার করলেন সুপারস্টার দেব। অনেক ছবি করার পর তাঁর মনে হয়েছে সেই ছবিগুলো না করলেই হতো। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Sep 19, 2022, 06:23 PM IST
Dev-Jeet: ‘জিৎ সবাই হয়, কিন্তু দেব একটাই’

Dev, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তির অপেক্ষায় দেব ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি ‘কাছের মানুষ’। পঞ্চমীর দিন মুক্তি পাবে এই ছবি। ছবির প্রচারে কোনও কসর বাকি রাখছেন না দেব। একের পর এক সাক্ষাৎকার, একের পর এক ইভেন্টে সামিল হচ্ছেন দেব। অভিনয়ের পাশাপাশি এই ছবির প্রযোজনাও করছেন তিনি। এসবের মাঝেই দেব বলে বসলেন যে, ‘জিৎ সবাই হয়, কিন্তু দেব একটাই’, তবে এই কথাতেও রয়েছে টুইস্ট। পাশাপাশি নিজেকে বঙ্গভূষণ হিসাবে জাহির করতেও ভুললেন না সুপারস্টার। ভাবছেন যে, হঠাৎ কী এমন হল পলিটিক্যালি কারেক্ট নির্বিবাদী দেবের?

আরও পড়ুন: Aishwarya Rai-Abhishek Bachchan: অভিষেক-ঐশ্বর্যর বিয়ে আটকাতে আত্মহত্যার চেষ্টা জাহ্নবী কাপুরের!

ছবির প্রচারে একটি স্ট্যান্ড আপ কমেডির শো করেন দেব। সেখানেই তিনি বলেন যে, কাউকেই তিনি না বলতে পারেন না। এমনকী ‘দিদি’ অর্থাৎ মুখ্যমন্ত্রী যখন ফোন করে তাঁকে বলেন যে ‘দেব তোমাকে এমপি হতে হবে’, তখনও তিনি না বলতে পারেননি। তবে সবটাই তিনি বললেন মজার ছলে। বাবা বলেছিলেন ভালো অভিনয় করতে, তিনি সেটাও করতে পারেননি, দাবি দেবের। শুধু নিজের অভিনয় নয়, বাংলা বলা, উচ্চারণ নিজের নানা খামতি নিয়ে মজা করেন দেব। এখানেই শেষ নয়, দেবের মতে, ‘যখন আমি রাজনীতিতে এসেছিলাম সবাই বলেছিল ভালো কাজ করেছ। বুনোহাঁস ছবি দেখেও বলেছিল ভালো কাজ করেছি। কিন্তু বক্স অফিসে ডিম পেড়েছিল সেই ছবি’।

একের পর এক ফ্লপ ছবির পর ডিপ্রেশনে চলে গিয়েছিলেন একথাও স্বীকার করলেন সুপারস্টার। অনেক ছবি করার পর তাঁর মনে হয়েছে সেই ছবিগুলো না করলেই হতো। এরপরেই মজা করে দেব বলেন যে, যেমন কাউকে তিনি না বলতে পারেন না তেমনই অনেক কিছু তেমন বলেন না, যেমন তিনি ১৭ বছর এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন। বক্স অফিস রিপোর্ট অনুযায়ী বাংলা ছবির ইতিহাসে সর্বকালের সেরা তিন ছবির মধ্যে একটি ছবি তাঁর। একের পর এক সুপারহিট দিয়েছেন তিনি, এমনকী প্রযোজক হিসাবেও তিনি সফল। তবে মজার ছলে বললেও এই সব কথাই সত্যি। তবে এরই মাঝে বলে বসলেন যে তিনি কখনই বলেননি যে জিৎ সবাই হয় কিন্তু দেব একটাই। সবাই চমকে উঠলে তিনি তখনই পরিষ্কার করে দেন যে, এমন কথা তিনি কখনই বলেননি। তবে শেষ বলে ছক্কা হাঁকিয়ে দেবের বার্তা, 'ছড়াতে হলে ভিডিয়ো ছড়া, ছড়াবেন না দূষণ। আগে ছিলাম মহানায়ক, এখন বঙ্গভূষণ।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.