Kacher Manush: পুজোয় আসছে দেব-প্রসেনজিৎ-এর ছবি, জেনে নিন মুক্তির দিন

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের তরফে সোশ্যাল মিডিয়ায় ছবি মুক্তির দিন ঘোষণা হয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 4, 2022, 01:05 PM IST
Kacher Manush: পুজোয় আসছে দেব-প্রসেনজিৎ-এর ছবি, জেনে নিন মুক্তির দিন

নিজস্ব প্রতিবেদন : 'ককপিট'-(Cockpit) এর পর ফের একবার জুটি বাঁধছেন দেব (Dev) ও প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। ছবির নাম ঘোষণা হয়ে গিয়েছে আগেই। এবার সেই 'কাছের মানুষ'-এর মুক্তির দিন ঘোষণা হয়ে গেল। পুজোর ঠিক আগে আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি। শনিবার দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের তরফে সোশ্যাল মিডিয়ায় ছবি মুক্তির দিন ঘোষণা হয়েছে। 

'ককপিট' ছবিতে দেবের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু ছবিতে সেই চরিত্রের উপস্থিতি ছিল ক্ষণিকের। অতিথি চরিত্রে দেখা গিয়েছিল প্রসেনজিৎকে। ককপিটে দুজনে অভিনয় করলেও মন ভরেনি দর্শকের কারণ সেই ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি টলিউডের দুই সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেবকে। এবার দর্শকদের সেই আশাই পূর্ণ করতে চলেছেন প্রযোজক দেব। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব। ছবিটি পরিচালনা করেছেন পথিকৃৎ বসু । দেব ও প্রসেনজিতের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন ইশা সাহা। 

আরও পড়ুন-Habji Gabji Film Review : হাতের মোবাইলটা ভাবিয়ে তুলল

গত ২৪ ফেব্রুয়ারি শেষ হয় কাছের দেব ও প্রসেনজিৎ-এর কাছের মানুষের শ্যুটিং। এর আগে ‘কাছের মানুষ’ ছবির পোস্টারেই নজর কেড়েছিলেন প্রসেনজিত ও দেব, সেই থেকেই তৈরি হয় উৎসাহ। পোস্টারে দেখা গিয়েছিল রেললাইনে মুখোমুখি বসে দেব ও প্রসেনজিৎ। একটি ট্রেন এগিয়ে আসছে তাঁদের দিকে। কিন্তু কেউই রেললাইন থেকে উঠে যাচ্ছেন না। ক্রমশই কি মৃত্যুর মুখে এগিয়ে যাচ্ছেন তাঁরা? কালো পোশাকে প্রসেনজিতের লুক যেন ভেঙে পড়া চিন্তিত এক মানুষের প্রতিচ্ছবি। আর উল্টোদিকে দেবের লুক দেখে মনে হচ্ছে যেন কোনও এক প্রশ্নের উত্তরের আশায় প্রসেনজিতের মুখোমুখি সে। তবে কি সেই প্রশ্ন তা ছবি মুক্তির পরই জানা যাবে। 

.