'মহানায়ক' দেবের সঙ্গে সরাসরি কথা বলতে চান?

'মহানায়ক' দেবের সঙ্গে সরাসরি কথা কথা বলার সুবর্ণ সুযোগ আজই, বিকেল ৫টা থেকে দেব থাকছেন লাইভ চ্যাটে। এই সুযোগ মিস করলেই গেল! ফেসবুক ব্যবহারকারীরা সুপারস্টার দেবের সঙ্গে কথা বলতে পারবেন ফেসবুক লাইভ চ্যাটে। সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহের প্রথম দিন। 'বৃহস্পতি যাদের তুঙ্গে' আজ তাঁদের জন্য দেবের সঙ্গে সরাসারি কথা বলার শ্রেষ্ঠ দিন, শ্রেষ্ঠ সময়। 

Updated By: Sep 8, 2016, 10:59 AM IST
'মহানায়ক' দেবের সঙ্গে সরাসরি কথা বলতে চান?

ওয়েব ডেস্ক: 'মহানায়ক' দেবের সঙ্গে সরাসরি কথা কথা বলার সুবর্ণ সুযোগ আজই, বিকেল ৫টা থেকে দেব থাকছেন লাইভ চ্যাটে। এই সুযোগ মিস করলেই গেল! ফেসবুক ব্যবহারকারীরা সুপারস্টার দেবের সঙ্গে কথা বলতে পারবেন ফেসবুক লাইভ চ্যাটে। সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহের প্রথম দিন। 'বৃহস্পতি যাদের তুঙ্গে' আজ তাঁদের জন্য দেবের সঙ্গে সরাসারি কথা বলার শ্রেষ্ঠ দিন, শ্রেষ্ঠ সময়। বিকেল ৫টা থেকে ৬টা, একঘন্টা দেব লাইভ থাকবেন এই পাতায়- Shree Venkatesh Films

দেবেরে এই লাইভ চ্যাটের আয়োজক মূলত শ্রী ভেঙ্কটেশ ফিল্ম। 'লাভ এক্সপ্রেস' সিনেমার প্রাক্কালে দেবকে একেবারে সার্বজনীন করে তুলতেই এই আয়োজন। ব্যস্ত সিডিউল থেকেই সময় বার করে দেব থাকবেন ফেসবুকের লাইভ চ্যাটে। নিজের ফ্যানদের সঙ্গে সরাসরি কথা বলবেন তিনি। তাই আজ বিকেল ৫টা সমস্ত কাজের ছুটি! দেবের ফ্যানদের প্রতীক্ষা করতে হবে আর মাত্র কিছুক্ষণ, তারপরই নিজের মনের কথা সরাসরি জানাতে পারবেন দেবকে। আর যতক্ষণ পর্যন্ত প্রতীক্ষা, চোখ রাখুন ২৪ ঘণ্টা ডট কমে। প্রতীক্ষায় আপনার সঙ্গ দেবে ২৪ ঘণ্টা ডট কম। 

 

 

.