কৌশিক গাঙ্গুলির ছোটদের ছবি এবার বলিউডে?

গোয়া ফিল্ম ফেস্টিভ্যালের মতো আন্তর্জাতিক স্তরে সমাদৃত হওয়ার পর কি কৌশিক গাঙ্গুলির ছোটদের ছবি-র আধারে তৈরি হতে চলেছে  আনন্দ এল রাইয়ের বন্ধুয়া?

Updated By: Sep 7, 2016, 07:44 PM IST
কৌশিক গাঙ্গুলির ছোটদের ছবি এবার বলিউডে?

ওয়েব ডেস্ক: গোয়া ফিল্ম ফেস্টিভ্যালের মতো আন্তর্জাতিক স্তরে সমাদৃত হওয়ার পর কি কৌশিক গাঙ্গুলির ছোটদের ছবি-র আধারে তৈরি হতে চলেছে  আনন্দ এল রাইয়ের বন্ধুয়া?

বামন চরিত্রে প্রথমবার বলিউড বাদশা। আনন্দ এল রাইয়ের নতুন ছবি বন্ধুয়া।  রনঝনা ও তনু ওয়েডস মনুর পরিচালকের এই ছবিতে নায়কের পাশাপাশি থাকছেন নায়িকাও। নায়িকা চরিত্রে পরিচালকের পছন্দের কঙ্গনা বাদ পড়ার পর এখন অভিনয় করবেন ক্যাটরিনা। ছবি জুড়ে তাঁদের পথ চলার গল্প। তবে দুজনেই ছবিতে বামন চরিত্রে।  বামন  অর্থাত্‍ সমাজে উপেক্ষিত,অবহেলিত। যাঁদের সমাজ সবর্দাই তাচ্ছিল্যের চোখে দেখে। যাঁরা সমাজের আই লেভেলেই পড়েন না। সমাজের এই দূরে সরিয়ে রাখার জন্য বহু সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হন এই বামনরা।\

আরও পড়ুন- পর্ন মুভি বলে রাধিকা আপ্তে অভিনীত 'পার্চড' বিক্রি হচ্ছে কলকাতায়!

দুলাল সরকার,দেবলীনা রায়ের মতো এই বামনদের পথচলা নিজের ছবিতে সুন্দর ভাবে তুলে ধরেছিলেন পরিচালক কৌশিক গাঙ্গুলি। আর এবার সেই পথেই পরিচালক আনন্দ এল রাই। বলিউডের এই পরিচালক যেভাবে ছবি নিয়ে নিজের বয়ান তুলে ধরেছেন এক সাক্ষাত্‍কারে, তাতে মনে হচ্ছে ছোটদের গল্পের সঙ্গে মিল রয়েছে এই ছবির। তাহলে কী প্রযোজক সংস্থা থেকে তিনি রাইটস কিনে ফেলেছেন ছবির? যদিও এই বিষয় নিয়ে কৌশিক গাঙ্গুলি অবগত নন। কৌশিক গাঙ্গুলির সঙ্গে আমরা কথা বলে জানতে পেরেছি গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে পরিচালকের হাতে সিলভার পীককটি তুলে দিয়েছিলেন আনন্দ এল রাই।। এবং পাশে বসে পুরো ছবিটিই দেখেছিলেন বলিউডের এই পরিচালক। এরথেকে বহু প্রশ্ন দানা বাঁধতে শুরু করে দিয়েছে ইতিমধ্যেই। এর আগে কৌশিকের ছবি খাদ নিয়ে একটা শর্ট ফিল্ম বানানোর কথা ঘোষণা করেছে যশরাজ ফিল্মস।

.