Bagha Jatin: খাকি রঙের পোশাকে বন্দুক কাঁধে দাঁড়িয়ে নায়ক! দুই ভাষায় মুক্তি পাচ্ছে 'বাঘা যতীন'

মাথায় পাগড়ি, বন্দুক, গাল ভর্তি লম্বা দাঁড়ি, সঙ্গেই স্থির চাহনি। দেবকে প্রথম ঝলকে চেনা যাচ্ছে না। প্রকাশ্যে এল দেবের নতুন ছবি বাঘা যতীন-এর পোস্টার। 

Updated By: Jun 23, 2023, 03:24 PM IST
Bagha Jatin: খাকি রঙের পোশাকে বন্দুক কাঁধে দাঁড়িয়ে নায়ক! দুই ভাষায় মুক্তি পাচ্ছে 'বাঘা যতীন'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জিতের চেনানো পথেই এবার এগোচ্ছে দেব (Dev)। পুজোতে মুক্তি পাচ্ছে দেবের নতুন ছবি 'বাঘা যতীন' (Bagha Jatin)। তাও আবার একসঙ্গে দুু-দুটো ভাষায়। এবার যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের (Jatindranath Mukherjee) চরিত্রে ধরা দেবেন দেব। এদিন প্রকাশ্যে এল দেবের বাঘাযতীন -এর অফিসিয়াল পোস্টার। দেবের গাল ভর্তি দাড়ি, খাকি রঙের পোশাক আর তাঁর মাথায় পাগড়ি বাঁধা, বড় বড় চোখে বন্দুক কাঁধে দাঁড়িয়ে নায়ক। এর আগেও এক শিশুকে কাঁধে নিয়ে জঙ্গল থেকে বেরিয়ে আসার ছবি পোস্ট করেন দেব। বাঘাযতীনের বৃদ্ধ লুকেও ভাইরাল হয়েছিলেন অভিনেতা। 

আরও পড়ুন, Nazia: যৌনকর্মীর জীবন নিয়ে বাপ্পার নতুন নাটক ‘নাজিয়া’...

ছবির পরিচালক অরুণ রায় রিসার্চ করে তৈরি করেছেন চিত্রনাট্য। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের ষষ্ঠতম বর্ষপূর্তিতে এই খবর অনুরাগীদের সামনে আনলেন তিনি। এর আগে চ্যাম্পের হিন্দি ভার্সনও মুক্তি পায় ইউটিউবে। এখনও পর্যন্ত যার ভিউ ৩.৮ মিলিসন। তবে একসঙ্গে দুটি ভাষায় ছবির প্রকাশ এই প্রথম। ছবির শ্যুটিং শেষ, ভিএফ এক্সের কাজ চলছে জোরকদমে। পুজোয় এই ছবি দেখার জন্য মুখিয়ে তাঁর ভক্তরা।

শোনা যাচ্ছে, টিমকে সবচেয়ে বেগ পেতে হচ্ছে বাঘের সঙ্গে বাঘাযতীনের লড়াইয়ের দৃশ্য নিয়ে। ওটাই ছবির অন্যতম জটিল অংশ। কারণ এই ঘটনার পর বাঘাযতীনের পায়ে প্রায় ছ'শোটা সেলাই পড়েছিল। এই দৃশ্য পর্দায় তুলে ধরা কঠিন। এই দৃশ্যের জন্য উচ্চমানের ভিএফএক্স ব্যবহার হবে। 

২০ অক্টোবর মুক্তি বাংলা এবং  হিন্দিতে গোটা দেশ জুড়ে মুক্তি পাচ্ছে ছবিটি। এদিন পোস্ট করার সময় দেব লেখেন,' শাসন ও অত্যাচারের অবসান ঘটাতে, একাধিক নয়, শুধুমাত্র একটি বাঘ- ই যথেষ্ট! ভারতবর্ষের মাটির ছেলে বাঘা যতীনের অমর গাথা প্রথমবার বড় পর্দায় নিয়ে আসছি আমরা! দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস এর সবচেয়ে বড় উপস্থাপনা, মুক্তিযোদ্ধা "বাঘা যতীন" আসছে এই দুর্গাপূজোয়...'

আরও পড়ুন, Suhana Khan: আলিবাগে পরপর তিনটি বাংলো কিনলেন শাহরুখ কন্যা! দাম জানলে চোখ কপালে উঠবে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.