'সাঁঝবাতি' দেখে আপ্লুত বৃদ্ধা 'মিষ্টিদিদা', আদর ও আশীর্বাদ ভরিয়ে দিলেন দেবকে

 তাঁদের মধ্যে অন্যতম হল ছানা দাদু (সৌমিত্র চট্টোপাধ্যায়) আর মিষ্টি দিদার (লিলি চক্রবর্তী) চরিত্রটি। এই মিষ্টি দিদা ও ছানা দাদুকে নিয়েই এগিয়েছে চাঁদু ও ফুলির জীবন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 26, 2019, 04:31 PM IST
'সাঁঝবাতি' দেখে আপ্লুত বৃদ্ধা 'মিষ্টিদিদা', আদর ও আশীর্বাদ ভরিয়ে দিলেন দেবকে

নিজস্ব প্রতিবেদন : সম্প্রতি (20 December) মুক্তি পেয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তী (Soumitra Chatterjee) (Lily Chakraborty) এবং দেব-পাওলি জুটির ছবি সাঁঝবাতি (Sanjhbati)। যে ছবিতে সম্পর্ক ও আবেগের মিশেলে উঠে এসেছে বেশকিছু নিঃসঙ্গ বৃদ্ধ-বৃদ্ধার গল্প। তাঁদের মধ্যে অন্যতম হল ছানা দাদু (সৌমিত্র চট্টোপাধ্যায়) আর মিষ্টি দিদার (লিলি চক্রবর্তী) চরিত্রটি। এই মিষ্টি দিদা ও ছানা দাদুকে নিয়েই এগিয়েছে চাঁদু ও ফুলির জীবন।

'সাঁঝবাতি' ছবিটির প্রচারেই বিভিন্ন প্রেক্ষাগৃহে যাচ্ছেন এবং ছবিটি কেমন লাগছে সেবিষয়ে দর্শকদের সঙ্গে কথা বলছেন দেব-পাওলি (Dev & Paoli Dam) এবং ছবির দুই পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্যরা। সম্প্রতি এমনই একটি প্রেক্ষাগৃহে গিয়ে 'সাঁঝবাতি' ছবিটি দেখতে আসা আরোও এক 'মিষ্টিদিদা'র সঙ্গে দেখা হয়ে গিয়েছিল চাঁদুর (দেব)। ছবিটি যে ওই বৃদ্ধার বেশ পছন্দ হয়েছে তা বোঝা গেল দেবকে জড়িয়ে ধরে ওই বৃদ্ধার আদর দেখে। অভিনেতাকে আদর ও আশীর্বাদে ভরিয়ে দিলেন ওই 'মিষ্টিদিদা'। সেই ছবি পোস্ট করেছেন দেব। যার ক্যাপশানে অভিনেতা লিখেছেন, ''মিষ্টি দিদার সিনেমা দেখতে এসে দেখা হলো আরেক মিষ্টি দিদার সাথে, এই বয়সেও বাংলা ছবির প্রতি টান সত্যি অনুপ্রেরণা দেবে আমাদের, বয়স যে কোনো বাধা সৃষ্টি করতে পারে না তার সাক্ষী হলাম আমরা , এভাবেই এগিয়ে চলুক বাংলা সিনেমা''।

আরও পড়ুন- ২৫ ডিসেম্বর, বড়দিনে কাছের বন্ধু দেবের জন্মদিন সেলিব্রেট করলেন রুক্মিনী, কেক কেটে নয়, বিশেষভাবে হল সেলিব্রেশন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অভিনেতা দেবের বাইরে গিয়ে মানুষ দেবের প্রশংসা করে থাকে টলি পাড়ার অনেকেই। এই ছবিটি দেখেও দেবের তেমনই প্রশংসা করেছেন বহু নেটিজেন।

আরও পড়ুন-তুষারপাতের মধ্যেই খ্রিস্টমাস সেলিব্রেট করলেন নিক-প্রিয়াঙ্কা

প্রসঙ্গত, বুধবার ২৫ ডিসেম্বর ছিল দেবের জন্মদিন। আর ওই দিনই তাঁর প্রযোজনা সংস্থার ছবি 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র প্রথম ট্রেলারও প্রকাশ পেয়েছে। 

আরও পড়ুন-রাজের সঙ্গে খ্রিস্টমাস সেলিব্রেট শুভশ্রীর, পথ শিশুদের সঙ্গে সেলিব্রেশন তনুশ্রীর

.