মাদক উদ্ধার দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে, খোঁজ মিলছে না করিশ্মার

ফের শোরগোল শুরু হয়েছে জোর কদমে 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 27, 2020, 08:48 PM IST
মাদক উদ্ধার দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে, খোঁজ মিলছে না করিশ্মার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​মাদক মামলায় ফের নতুন করে জাল ফেলতে শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিপোর্টে প্রকাশ, দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশের বাড়ি থেকে ফের মাদক উদ্ধার করে এনসিবি। এরপরই করিশ্মার বাড়ির দরজায় একটি নোটিস ঝুলিয়ে দেওয়া হয়। যদিও এনসিবির তল্লাসির সময় করিশ্মা প্রকাশ কোথায় ছিলেন, সে বিষয়ে জানা যায়নি কিছু। এমনকী, করিশ্মা প্রকাশের খোঁজ এই মুহূর্তে পাওয়া যাচ্ছে না বলেও খবর।

পাশাপাশি করিশ্মা প্রকাশের বাড়ি থেকে কত পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে, সে বিষয়ে শিগগিরই এনসিবির তরফে মুখ খোলা হবে বলেও খবর।

আরও পড়ুন : মুম্বইয়ের বাংলো 'মন্নত' বিক্রি করে দেবেন শাহরুখ খান? কী বললেন অভিনেতা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। জেলেবি অভিনেত্রীর গ্রেফতারির পর উঠে আসে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরদের নাম। এনসিবির জিজ্ঞাসাবাদের সময় দীপিকা, সারা, শ্রদ্ধারা দাবি করেন, তাঁরা মাদক সেবন করেননি কখনও। সিগারেটের নামকরণ তাঁরা বিভিন্নভাবে করতেন। ডুব, ডুবিস সহ একাধিক নামে সিগারেটের কথাই তাঁরা আলোচনা করতেন বলে দাবি করেন অভিনেত্রীরা। 

প্রসঙ্গত ২০১৭ সালে দীপিকা পাড়ুকোনের সঙ্গে করিশ্মা প্রকাশের মাদক চ্যাট প্রকাশ্যে আসে। যেখানে মুম্বইয়ের একটি পাবে হাজির হওয়ার আগে 'মাল', 'হ্যাশ' নামে বিভিন্ন শব্দ ব্যবহার করে ম্যানেজারের সঙ্গে কথা বলেন দীপিকা। যদিও অভিনেত্রী পালটা দাবি করেন, 'মাল', 'হ্যাশ' বলতে তিনি এবং করিশ্মা সিগারেটের কথাই বুঝিয়েছেন। কোনও মাদক নয়, ছোট, বড় সিগারেটকেই তাঁরা মাল, হ্যাশ বলে সম্মোধান করেন বলে দাবি করেন দীপিকা।

.