দীপিকা বিয়ে করতে চান সঞ্জয়লীলা বনশালীকে! খুন করবেন শাহিদকে!

দিব্বি সব হ্যাপি হ্যাপি চলছিল। হঠাত্‌ই ছন্দপতন হল। রণবীর সিং নন, বরং পরিচালক সঞ্জয়লীলা বনশালীকে বিয়ে করতে চান দীপিকা! গুঞ্জন কিংবা নিন্দুকের মুখের কথা নয়, প্রকাশ্যে এমনটা বললেন স্বয়ং নায়িকাই!

Updated By: Nov 20, 2017, 04:36 PM IST
দীপিকা বিয়ে করতে চান সঞ্জয়লীলা বনশালীকে! খুন করবেন শাহিদকে!

নিজস্ব প্রতিবেদন: বলিউডের অন্যতম সর্বাধিক চর্চিত ওপেন সিক্রেট ‘পদ্মাবতী’ দীপিকা পাডুকোন এবং ‘আলাউদ্দিন খলজি’ রণবীর সিংয়ের প্রেম। যদিও দুই লাভবার্ডস বিষয়টি সরাসরি মুখে স্বীকার করেননি। কিন্তু, হাবেভাবে কিংবা আকারে ইঙ্গিতে বারবার বুঝিয়ে দিয়েছেন যে, তাঁরা একে অপরের প্রেমে কতটা মজে রয়েছেন। যেখানেই দীপিকা, সেখানেই রণবীর সিং। দিব্বি সব হ্যাপি হ্যাপি চলছিল। হঠাত্‌ই ছন্দপতন হল। রণবীর সিং নন, বরং পরিচালক সঞ্জয়লীলা বনশালীকে বিয়ে করতে চান দীপিকা! গুঞ্জন কিংবা নিন্দুকের মুখের কথা নয়, প্রকাশ্যে এমনটা বললেন স্বয়ং নায়িকাই!

আরও পড়ুন : সানির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন? রহস্য ফাঁস আরবাজের

সম্প্রতি সলমন খানের বিগ বসের ঘরে নতুন ছবি ‘পদ্মাবতী’-র প্রোমোশনের জন্য এসেছিলেন দীপিকা পাডুকোন। আর সেখানেই সকলের সামনে নিজের মনের কথাটা বললেন দীপিকা। বলেই দিলেন যে, রণবীর সিংকে নয়, বিয়ে করবেন সঞ্জয়লীলা বনশালীকে।

দীপিকার এই বক্তব্যে চটবেন না ভক্তরা। আসলে, সঞ্চালক সলমন খান বিগ বসে ছবির প্রোমোশনের সময়ে দীপিকাকে বলেন, "রণবীর সিং, শাহিদ কাপুর এবং সঞ্জয়লীলা বনশালীর মধ্যে কাকে তিনি বিয়ে, ডেট এবং খুন করতে চান।" উত্তরে দীপিকা জানান যে, তিনি পরিচালক সঞ্জয়লীলা বনশালীকে বিয়ে, রণবীর সিংকে ডেট এবং শাহিদ কাপুরকে খুন করতে চান (কারণ, যেহেতু তিনি আগে থেকেই বিবাহিত)। বাস্তবে দীপিকা যে কাকে বিয়ে করবেন, সেই উত্তর তো সময়ই দেবে।

আরও পড়ুন : আসছে ‘জলি এলএলবি থ্রি’, অক্ষয় নাকি আরশাদ? জানুন কে থাকছেন মুখ্য চরিত্রে

.