অমিতাভ নাকি শাহরুখের 'বাবা'!

অমিতাভ বচ্চন নাকি শাহরুখের আব্রামের দাদু! মানে শাহরুখের বাবা?  সিনেমায় নয় কিন্তু, বাস্তবেই। 

Updated By: Nov 20, 2017, 02:44 PM IST
অমিতাভ নাকি শাহরুখের 'বাবা'!

নিজস্ব প্রতিবেদন: অমিতাভ বচ্চন নাকি শাহরুখের আব্রামের দাদু! মানে শাহরুখের বাবা?  সিনেমায় নয় কিন্তু, বাস্তবেই। 

কীভাবে?

আসলে সিনেমাকেই বাস্তবকে মিলিয়ে দিয়েছেন শাহরুখ পুত্র ছোট্ট আব্রাম।  'কভি খুশি কভি গম' , 'বীর-জারা' থেকে শুরু করে অনেক সিনেমাতেই শাহরুখের বাবা বা পিতৃ স্থানীয় চরিত্র অভিনয় করেছে বিগ-বি।  আর এসব দেখেই আব্রাম অমিতাভকে সত্যি সত্যিই শাহরুখের বাবা ভাবতে শুরু করেছে। একথা জানিয়েছে খোদ কিং খানই।

আরাধ্যার জন্মদিনে অমিতাভও অবশ্য আব্রামের সঙ্গে দাদুর মতোই ব্যবহার করলেন। ঐশ্বর্য-অভিষেক কন্যা আরাধ্যার ৬ বছরের জন্মদিনের সেলিব্রেশন উপলক্ষে ছোটদের জন্য বিশেষ পার্টির আয়োজন করা হয়েছিল। যেখানে নাগরদোলা থেকে শুরু করে কটন ক্যান্ডির স্টল সবই ছিল। জন্মদিন পার্টিতে গিয়েছিল আব্রামও। সেখানেই কটন ক্যান্ডি (বুড়ির চুল) দেখে পাঁচটা বাচ্চার মতোই বায়না জুড়েছিল আব্রাম। শাহরুখ পুত্রর আবদার মেটাতে তাকে নিয়ে কটন ক্যান্ডির স্টলে গিয়েছিলেন খোদ বিগ-বি অমিতাভ। সঙ্গে ছিলেন শাহরুখও।  

কটন ক্যান্ডি দেখে আপ্লুত আব্রামকে দেখে বেশ মজাই পান অমিতাভ। ক্যান্ডি খাওয়ার সময় আব্রামের সেই মজাদার মুহূর্তের ছবি, সেই আনন্দ সকলের সঙ্গে ভাগ না করে থাকতে পারেননি শাহেনশাহও। তিনি বেশ কয়েকটি ছবি নিজের টুইটারে পোস্ট করেন।

অমিতাভের এই টুইটের রিপ্লাইয়ে তাঁকে ধন্যবাদ দিতে ভোলেননি কিং খানও। উত্তরে শাহরুখ জানিয়েছেন, আব্রাম নাকি অমিতাভ বচ্চনকে তার বাবার (শাহরুখের) 'বাবা' ভাবে। কারণ টিভিতে সে অমিতাভকে সেভাবেই দেখেছে।

আরও পড়ুন- পিছিয়ে গেল 'পদ্মাবতীর' মুক্তি

.