দীপিকাকে 'আদরে'র চুমু, কী বলছেন রণবীর

Updated By: Nov 6, 2017, 05:27 PM IST
দীপিকাকে 'আদরে'র চুমু,  কী বলছেন রণবীর

নিজস্ব প্রতিবেদন: রণবীর কাপুর এখন তাঁর প্রাক্তন। বর্তমান শুধুই রণবীর সিং। তবে তাতে কি? রণবীর কাপুরের তুতো ভাইদের সঙ্গে কিন্তু দীপিকার সম্পর্ক বেশ ভালোই। মানে একটু বেশিই ভালো আর কি। শনিবার দীপিকার দেওয়া 'পদ্মাবতী'র ট্রেলারের সাকসেস পার্টিতে মিলল তারই প্রমাণ।

জানেন কী ঘটেছে?

শনিবারের পার্টির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রণবীর কাপুরের তুতো ভাই আদর জৈন। তাতে দেখা যাচ্ছে রণবীরের দুই তুতো ভাইদের দুহাতে কাছে টেনেছেন দিপ্পি। দীপিকাকে 'আদর' করে তাঁর গালে চুমু দিচ্ছেন আদর। আর আরমান তখন ক্যামেরায় পোজ দিতে ব্যস্ত।ক্যাপশানে আদর লিখেছেন, এধরনের একটা সুন্দর রাত উপহার দেওয়ার জন্য দীপিকাকে ধন্যবাদ। 

 

A post shared by Aadar Jain (@aadarjain) on

 

 

A post shared by Armaan Jain (@therealarmaanjain) on

তবে দীপিকার সঙ্গে আদর ও আরমানের ঘনিষ্ঠ ছবি ইন্টরনেটে নিমেষে ভাইরাল হয়ে যায়। অনেকেই আবার এনিয়ে দীপিকার সমালোচনাও করেন।  কেউ বলেন দীপিকা অতিরিক্ত মদ্যপান করে ফেলার কারণেই তাঁর হুঁশ নেই। তবে, এটা বোঝাই যাচ্ছে নেটিজেনরা ঠিক ভালো ভাবে গ্রহণ করতে পারছেন না দীপিকার এই আচরণকে।

যদিও কেউই আরমান বা আদরের সঙ্গে দীপিকার সম্পর্ক কেমন তা দেখছেন না। সকলের মাথা ব্যাথার কারণ একটাই, তারা যে দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের তুতো ভাই। যদিও নেটিজেনরা যাই বলুন না কেন বিষয়টা নিয়ে বিন্দুমাত্র গুরুত্ব দিতে নারাজ রণবীর সিং।

আরও পড়ুন-'সাহস থাকলে অন্য ধর্ম নিয়ে সিনেমা বানান', বনশালিকে চ্যালেঞ্জ কেন্দ্রীয় মন্ত্রীর

.